31 C
Kolkata
Sunday, May 19, 2024

Sonam Kapoor: সোনম গর্ভবতী, উঁকি দিচ্ছে বেবি বাম্প, প্রকাশ্যে এলেন

Must Read

 সোনম কাপুর (Sonam Kapoor)। তিনি নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। অধিকাংশ ক্ষেত্রেই তাঁকে দেখা যাচ্ছে কালো রঙের পোশাক পরতে। এর ফলে সোনমকে একটু স্লিম দেখাচ্ছে। সম্প্রতি আরও একটি ছবি শেয়ার করেছেন সোনম।

সোনমের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের লং বডিকন ড্রেস। ড্রেসের সাথে মানানসই গ্রে রঙের স্নিকার্স পরেছেন সোনম। তাঁর লম্বা চুল খোলা রয়েছে। নিজের বেবিবাম্পে হাত রেখে ছবিটি তুলেছেন তিনি। প্রকৃতপক্ষে এটি একটি মিরর সেলফি। আয়নার সামনে দাঁড়িয়ে মোবাইলে সেলফি তুলেছেন সোনম। ছবিতে সোনমকে যথেষ্ট উজ্জ্বল লাগছে। নেটিজেনদের মতে, এটি হল মাতৃত্বকালীন সৌন্দর্য। সোনমের ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি নেটিজেনদের কাছেও প্রশংসিত।

আরও পড়ুন -  Sonam Kapoor: কালো কাফতানে বেবি বাম্প-এ সোনম কাপুর কে অপূর্ব সুন্দরী লাগছে, ভাইরাল হলেন

সোনম তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)র সাথে একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছিল “ফাইনালি”। আনন্দ চুম্বন করেছিলেন সোনমের কপালে। ভিডিওটি শেয়ার করে সোনম লিখেছেন, আবারও তিনি তাঁর ভালোবাসার সঙ্গে মিলিত হয়েছেন। এর সাথেই সোনম জুড়ে দিয়েছেন একটি হার্ট-আই ইমোজি। চলতি বছরে তাঁদের জীবনে নতুন অতিথি আসার কথা ঘোষণা করেছিলেন। অনেক শুভেচ্ছা রইলো।

আরও পড়ুন -  Nusrat Jahan: সময় কম, বৃহস্পতিবারই মা হতে চলেছেন নুসরত জাহান !

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img