21 C
Kolkata
Monday, May 6, 2024

IPL: এবি ডি ভিলিয়ার্স আইপিএলে ফিরছেন !

Must Read

 দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্স। গত নভেম্বরে বিদায় বলে দিয়েছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগসহ (আইপিএল) অন্যান্য সব ঘরোয়া আসরকেও। হঠাৎ করেই চমক দিলেন এই ব্যাটসম্যান। এবার বেশ ঘটা করে জানালেন, আইপিএলের আগামী মৌসুমে নিশ্চিতভাবেই ফিরছেন।

আইপিএলে প্রাক্তন দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে (আরসিবি) ফিরতে চলেছেন তিনি। খেলোয়াড় হিসেবেই ফের প্রত্যাবর্তনে আইপিএল রাঙাবেন নাকি কোচ হিসেবে, সেই বিষয়টি নিশ্চিত করেননি।

আরও পড়ুন -  Arpita Mukherjee: আলিপুর জেলে নতুন ইনিংস অর্পিতার, অতীত এখন পার্থ

 বেঙ্গালুরুর ঘরের ছেলে বিরাট কোহলিও এই মাসের শুরুতেঈ দলে ডি ভিলিয়ার্সের ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। এবার প্রোটিয়া কিংবদন্তি নিজেই জানালেন, আগামী ২০২৩ সালে আইপিএল ফেরার ইচ্ছে আছে।

আরও পড়ুন -  United Kingdom: পরবর্তী ব্রিটিশ প্রধানমন্ত্রী, কে হবেন?

তিনি বলেন, ‘আমি পরের বছর আইপিএলে ফিরতে চাই এবং আমি এটির জন্য অপেক্ষা করছি। এখনও কিছু খেলা হতে পারে ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামীতে, যেটা আমার দ্বিতীয় হোম টাউন।’

ডি ভিলিয়ার্সের এমন ঘোষণার পর ক্রিকেট পাড়ায় গুঞ্জন, তবে কি আসলেই অবসর ভেঙে ফিরছেন ডি ভিলিয়ার্স? কিংবদন্তি এই ক্রিকেটারের কথায় এই ব্যাপারে স্পষ্ট কিছু জানা না গেলেও খেলোয়াড় হিসেবে তার ফেরার সম্ভাবনা নেই বললেই চলে।

আরও পড়ুন -  IPL: বেশি রান দেয়া পাঁচ বোলার, আইপিএলের ইতিহাসে

বেঙ্গালুরুতেতার ১১ বছরের সতীর্থ কোহলি আগেই জানিয়েছেন, তাকে (ডি ভিলিয়ার্স) নতুন কোনো ভূমিকায় দেখা যেতে পারে। সেক্ষেত্রে কোচিং স্টাফে যুক্ত হওয়ার সম্ভাবনাটাই বেশি তার জন্য।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img