41 C
Kolkata
Wednesday, May 1, 2024

Subhashree Ganguly: ‘হট মাম্মা’ মেদ ঝরিয়ে চাবুক ফিগারে উষ্ণতা ছড়ালেন, শুভশ্রী

Must Read

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) মা হওয়ার পর আবারও স্বমহিমায়। পাল্লা দিয়ে চলছে ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও ফটোশুট। গরমের দাবদাহে এবার শুভশ্রী ক্যামেরাবন্দী হলেন শর্টস ও টি-শার্টে।

সম্প্রতি শুভশ্রী নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলি তোলা হয়েছে একটি বাড়ির ছাদের উপর। শুভশ্রীর পরনে রয়েছে সি-গ্রীণ রঙের টি-শার্ট যাতে ডিজাইন করা রয়েছে হলুদ রঙের স্মাইলি। তার সাথে তিনি পরেছেন গাঢ় নীল রঙের ডেনিম হট প‍্যান্ট ও পায়ে রয়েছে হলুদ রঙের স্নিকার্স। কখনও খোলা চুল এসে পড়েছে শুভশ্রীর মুখে। কখনও তিনি সেই চুল সামলাতে ব্যস্ত। কখনও বা ব্যস্ত প্রকৃতিকে উপভোগ করতে। ছবির ক্যাপশনে তিনি নিজেই সেই কথা জানিয়েছেন।

আরও পড়ুন -  Three Countries: যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অস্ট্রেলিয়া একজোট, চীনের বিরুদ্ধে

মাতৃত্বকালীন সময়ে ওজন বেড়ে যাওয়ার ফলে প্রায়ই ট্রোল হতেন শুভশ্রী। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, ফিটনেস ট্রেনিং শুরু করেছিলেন শুভশ্রী। তাঁকে এই ব্যাপারে মোটিভেট করেছিলেন পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব (Baba Yadav)। শুটিং ফ্লোরেও ফিরেছেন শুভশ্রী। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’-এর শুটিং চলছে।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শুভশ্রী কটাক্ষের মুখে, দেবের নাম ভুলে গেলেন

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img