32 C
Kolkata
Sunday, May 5, 2024

Actress Barsha: চিত্রনায়িকা বর্ষা ঐশ্বরিয়ার সেলফিতে

Must Read

বিশ্ব চলচ্চিত্রের জমকালো উৎসব কান ফেস্টিভ্যালের ৭৫তম আসরের পর্দা উঠেছে মঙ্গলবার সন্ধায়। কান শহরের পালে দে ফেস্টিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়ের গ্র্যান্ড থিয়েটারে হয়েছে উদ্বোধনী। উদ্বোধনের ঘোষণা করেন মার্কিন অভিনেত্রী জুলিয়ান মুর। আজীবন সম্মাননা হিসেবে সম্মানসূচক স্বর্ণপাম পেয়েছেন আমেরিকান অভিনেতা-প্রযোজক ফরেস্ট হুইটেকার।

 ৭৫তম কান উৎসবের উদ্বোধনী আয়োজনে চমক হিসেবে অংশ নিয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। তিনি ভার্চুয়ালি যোগ দিয়ে ইউক্রেনে রাশিয়ান আগ্রাসনের বিরুদ্ধে বিশ্বজুড়ে সবার সমর্থনের আহ্বান করেন।

আরও পড়ুন -  স্টেজ কাঁপিয়ে দিলেন রাজস্থানের গোরি নাগোরি সবুজ লেহেঙ্গায়, দেখে নিন ভিডিও, VIDEO

কানের উদ্বোধনী দিনে নজর কেড়েছেন বেশ কয়েকজন আন্তর্জাতিক তারকা। এর মধ্যে বলিউড থেকে দীপিকা পাডুকোন, ঐশ্বরিয়া রাই, এ আর রহমান, উর্বশী রাউতেলা ও তামান্না ভাটিয়া ছড়িয়েছেন রূপ ও সাজসজ্জার দ্যুতি। বাংলাদেশ থেকেও রয়েছেন অনেকে। তারমধ্যে রয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল, চিত্রনায়িকা বর্ষা প্রমুখ।

আরও পড়ুন -  Farhan-Shibani: প্রেমিকা অন্তঃসত্ত্বা বলেই কি তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে ফারহান আখতার!

সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি ছবি পোস্ট করেছেন ব্যবসায়ী ও চিত্রনায়ক অনন্ত জলিল। যেখানে অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষাকে দেখা যায় বলিউড তারকা ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের সঙ্গে। একটি ছবিতে দেখা যায়, বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার সেলফিতে ফ্রেমবন্দী হয়েছেন অভিষেক ও চিত্রনায়িকা বর্ষা। অন্য আরেকটি ছবিতে দেখা যায়, অনন্ত জলিল ও অভিষেককে।

আরও পড়ুন -  শহরাঞ্চলের পরিযায়ী শ্রমিক এবং দরিদ্রদের জন্য স্বল্পমূল্যে বাড়ি ভাড়া দেওয়ার প্রস্তাব অনুমোদন করল কেন্দ্রীয় মন্ত্রীসভা

উল্লেখ্য, কানের এই আসরের মূল প্রতিযোগিতা বিভাগে লড়ছে ২১টি সিনেমা। অফিসিয়াল সিলেকশন বিভাগ আঁ সার্তেঁ রিগায় প্রদর্শিত হবে ২০টি সিনেমা। এ ছাড়া আউট অব কম্পিটিশন, কান প্রিমিয়ার, স্পেশাল স্ক্রিনিং, মিডনাইট স্ক্রিনিং, কান ক্ল্যাসিকস, ডিরেক্টরস ফোর্টনাইটসহ ১০টি শাখায় মোট ৯১টি সিনেমা দেখানো হবে। আগামী ২৮ মে পুরস্কার প্রদানের মধ্যে দিয়ে শেষ হবে কান উৎসব।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img