26 C
Kolkata
Thursday, May 9, 2024

কর্মী নিয়োগে দুর্নীতি সহ একাধিক অভিযোগ তুলে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে বসে তুমুল বিক্ষোভ

Must Read

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়িঃ   উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক, অশিক্ষক কর্মী নিয়োগে দুর্নীতি সহ একাধিক অভিযোগ তুলে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে বসে তুমুল বিক্ষোভ দেখাল দার্জিলিং জেলা বিজেপি। পালটা স্লোগান তৃণমূল ছাত্র পরিষদের। অভিযোগ, উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক, অশিক্ষক কর্মী নিয়োগের ক্ষেত্রে দুর্নীতি করা হচ্ছে। অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের জমি বেসরকারি সংস্থার হাতে তুলে দেওয়া হচ্ছে। এই অভিযোগে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সামনে বিক্ষোভ শুরু করে ভারতীয় জনতা পার্টি।

আরও পড়ুন -  ১০ হাজার কোটি টাকার এনসিডিসি আয়ুষ্মান সহকার তহবিলের সূচনা করেছেন

এদিন শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ, মাটিগাড়া-নকশালবাড়ির বিধায়ক আনন্দময় বর্মণের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেটের সামনে বিক্ষোভ শুরু হয়। পালটা স্লোগান দিতে শুরু করে তৃণমূল ছাত্র পরিষদ।

আরও পড়ুন -  বাংলাদেশের গানে নারগিস ফাখরি

বিজেপি বিধায়ক ও জেলা সভাপতি আনন্দময় বর্মণ বলেন, বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক নিয়োগে দুর্নীতি হয়েছে। এছাড়াও বেসরকারি সংস্থার হাতে বিশ্ববিদ্যালয়ের জমি তুলে দেওয়া হচ্ছে। অন্যদিকে তৃণমূল ছাত্র পরিষদীয় নেতা মিঠুন বৈশ্য বলেন, সুষ্ঠভাবে বিশ্ববিদ্যালয়ে পঠনপাঠন চলছে। কিন্তু বিজেপি এসে অশান্তকর পরিবেশের সৃষ্টি করছে।এদিকে পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হয়ে ওঠায় ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। পুলিশ পৌছে পরিস্থিতি শান্ত করে।

আরও পড়ুন -  Iran: মৃত্যু বেড়ে ৮৩, ইরানে বিক্ষোভে

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img