26 C
Kolkata
Thursday, May 9, 2024

Suhana Khan: সুহানা ফিট থাকতে, এই ব্যায়াম করেন

Must Read

 হালফ্যাশনের পশ্চিমী পোশাকেই ভক্তদের মাতিয়ে রাখেন শাহরুখ ও গৌরী খানের কন্যা সুহানা খান। নিজের ব্যক্তিগত মুহূর্ত, ফিটনেস-রুটিন, সাজপোশাক নেটমাধ্যমে শেয়ার করে তরুণ প্রজন্মের কাছে ইতিমধ্যেই সুহানা বেশ পরিচিত মুখ।

 নজরকাড়া ফিটনেস দেখে অনেক ভক্তদের মনেই প্রশ্ন জাগে কী করে এত ফিট থাকেন শাহরুখ-কন্যা?

যোগাসনঃ  সুস্বাস্থ্য পেতে সুহানা ভরসা রাখেন যোগেই। সপ্তাহে অন্তত তিন দিন যোগাভ্যাস করেন তিনি। মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য যোগেই মনযোগ দেন।

আরও পড়ুন -  Muscle Exercise: যেভাবে করবেন মজবুত পায়ের পেশী, প্রতিদিন

সাঁতারঃ  নিয়মিত সাঁতার কাটতে ভালবাসেন সুহানা। সাঁতারে শরীরের একাধিক পেশি একসঙ্গে কাজ করে। স্রোতের সঙ্গেই হোক বা বিপরীতে, অনেক ক্যালোরি খরচ হয় এই ব্যায়ামে। বিভিন্ন ধরনের ব্যথা, যন্ত্রণায় আরাম দিতে পারে সাঁতার। পেশির জোর বাড়াতেও এই ব্যয়ামের জুড়ি নেই।

আরও পড়ুন -  Twitter: টুইটারের চাকরিচ্যুত তিন কর্মকর্তা, ১০ কোটি ডলার পাবেন

প্রাতরাশঃ  ডায়েট নিয়ে সুহানা বেশ সচেতন থাকেন। প্রাতরাশ না করে কখনই বাড়ি থেকে বেরোন না সুহানা। বেশির ভাগ দিনে ডিম আর দুধ দিয়েই সকালের খাবার করেন সুহানা।

সুহানা খান

দুপুরের খাবারঃ  খুব বেশি ভারী খাবার দুপুরে খেতে পছন্দ করেন না সুহানা। ফলের রস এবং স্যান্ডউইচের মতো হালকা খাবারই দুপুরের খাবার পাতে রাখেন সুহানা। বেদানা তার পছন্দের ফল।

আরও পড়ুন -  বেডসিনে ভরা দৃশ্যে, সাহসের সীমা অতিক্রম হয়েছে, উল্লুর এই ওয়েব সিরিজটি

রাতের খাবারঃ  রাতে ৮টার আগেই খাবার খেয়ে নেন সুহানা। রাতে গ্রিলড চিকেন, ফিশ আর সেদ্ধ করা শাকসবজিই খেতে ভালোবাসেন।

বেলি ডান্সিংঃ   বিশেষ প্রকার নাচে পারদর্শী সুহানা। নিয়মিত বেলি ডান্সিং-এর চর্চা করেন সুহানা। শরীর সুস্থ রাখতে এবং নমনীয়তা বাড়তে নাচের কোনও জুড়ি নেই।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img