33 C
Kolkata
Saturday, April 27, 2024

Pallavi Dey: পল্লবীর আত্মহত্যা নিয়ে প্রিয় বান্ধবী প্রত্যুষা কি বললেন ?

Must Read

প্রথম দিকে প্রত্যুষা পালের সঙ্গে দারুন বন্ধুত্ব হয়ে ওঠে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-র। প্রত্যুষা একটা সময় পল্লবীর প্রাক্তন রুমমেট ছিলেন। পল্লবীর তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেষ পোস্ট করেন প্রত্যুষার। দুবছর আগের স্মৃতি তুলে ধরেন ইনস্টাগ্রাম স্টোরিতে।কী বলছেন পল্লবীর প্রিয় বান্ধবী প্রত্যুষা ( Pratyusha Paul)।

আরও পড়ুন -  প্রায় ৩৫০ বছরের পুরানো মহামায়া মন্দির নতুনভাবে সেজে উঠছে

এক সংবাদমাধ্যমে প্রত্যুষা বলেন, “পল্লবীর ঠিক কী হয়েছিল আমরা বন্ধুরাও ঠিকমতো বুঝতে পারছি না। কারণ, শনিবার রাত তিনটে পর্যন্ত ওকে ইনস্টাগ্রামে অনলাইন দেখেছি। রাতে আমার একটি স্টোরিকে ও রিশেয়ার করেছে। ওর লাস্ট স্টোরি সেটাই। সকালবেলা ঘুম থেকে উঠে শুনছি পল্লবী আর নেই। হাসপাতালে গিয়ে শুনলাম সকাল ১০টা নাগাদ ওকে নিয়ে আসা হয়েছিল। ওকে নাকি সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া গিয়েছিল।”

আরও পড়ুন -  Pallavi Dey Death: প্রেমিকের পরিচয় প্রকাশ্যে এলো পল্লবীর

পল্লবীর পেশাগত ও ব্যাক্তিগত দিক ধরে প্রত্যুষা বলেন, “ও জমিয়ে কাজ করছিল। প্রেম করছিল। বয়ফ্রেন্ডের সঙ্গেই থাকত। জীবনের নতুন অধ্যায়ে পা দিয়ে ব্যস্ত হয়ে গিয়েছিল পল্লবী। আর আমি এখন নর্থ কলকাতায় থাকি। আগে যেমন দেখা হতো, সেটা এখন আর হতো না। ও সুইসাইড করে নিতে পারে সেটা বিশ্বাস করে উঠতে পারছি না।”

আরও পড়ুন -  একাদশ শ্রেণির ছাত্রী অ্যাসিড খেয়ে আত্মহত্যা, শোকের ছায়া

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img