30 C
Kolkata
Monday, May 20, 2024

জলপাইগুড়িতে অনুষ্ঠিত হলো পশ্চিমবঙ্গ স্থায়ী শ্রমিক হিমঘর উত্তরবঙ্গ শাখার সম্মেলন, এই সম্মেলনে প্রকাশ্যে আসলো গোষ্ঠী কোন্দল

Must Read

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ   পশ্চিমবঙ্গ সরকারি কর্মচারী সমিতি সমূহের রাজ্য কো-অর্ডিনেশন কমিটির বিংশতিতম রাজ্য সম্মেলন জলপাইগুড়ি শহরে আগামী ২৪-২৬ ডিসেম্বর, ২০২২ অনুষ্ঠিত হবে। তৎউপলক্ষে আজ জলপাইগুড়ি জেলা পরিষদ হলে অভ্যর্থনা কমিটি গঠন করা হলো। অভ্যর্থনা কমিটি গঠনের প্রাক্কালে মঞ্চে সঙ্গীত পরিবেশন করেন সংগঠনের সদস্য অনীক মিত্র ও সম্প্রদায়। সভাপতিত্ব করেন অমিতাভ বোস ও ৩জনের সভাপতিমন্ডলী।

আরও পড়ুন -  Dance Video: আকাশের নীচে দুর্দান্ত নাচ সুন্দরীর, বাংলা গানে, ভিডিও ভাইরাল

জেলা সম্পাদক মনোজিৎ দাস প্রারম্ভিক বক্তব্য সহ সম্মেলনের অভ্যর্থনা কমিটির নামের প্রস্তাবনা রাখেন। যুগ্ম সম্পাদক প্রস্তাবনা সমর্থন করেন এবং উপস্থিত সকল সদস্যগণ করতালি দিয়ে উক্ত প্রস্তাব সমর্থন করেন।

বিশিষ্ট অধ্যাপক ও সাংস্কৃতিক কর্মী তমোজিৎ রায় অভ্যর্থনা কমিটির সভাপতি নির্বাচিত হন।

আরও পড়ুন -  Rishi Sunak: ঋষি সুনাক, ব্রিটিশ প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে এগিয়ে

সভায় উপস্থিত ছিলেন রাজ্য কো-অর্ডিনেশন কমিটির সাধারণ সম্পাদক বিজয়শঙ্কর সিংহ, যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ গুপ্ত চৌধুরী, প্রবীণ নেতৃত্ব ও কেন্দ্রীয় কমিটির সদস্য প্রবীর মুখার্জী, সভাপতি আশিষ ভট্টাচার্য সহ জেলা ১২ই জুলাই কমিটির অন্যতম যুগ্ম আহ্বায়ক প্রদীপ কর্মকার, সিআইটিইউ-র সাধারণ সম্পাদক জিয়াউল আলম। সকলেই বক্তব্য পেশ করেন।

আরও পড়ুন -  Earthquake in Turkey-Syria: ৩৬ হাজার প্রাণহানি ছাড়াল, তুরস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে

সম্মেলনের লোগো ডিজিটালি এবং ম্যানুয়ালি উদ্বোধন করেন সাধারণ সম্পাদক বিজয়শঙ্কর সিংহ। সভায় পাঁচ শতাধিক সদস্য, অবসরপ্রাপ্ত কর্মচারী ও শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন। অভ্যর্থনা কমিটির সভার পরে সম্মেলনকে সফল করতে আর্থিক সহায়তা নিয়ে দানমেলায় সকলেই অংশগ্রহণ করেন এবং প্রায় ১৬ লক্ষাধিক অর্থ সংগৃহীত হয়েছে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img