29 C
Kolkata
Sunday, May 12, 2024

Four Firearms: চারটি আগ্নেয়াস্ত্র ও 34 রাউন্ড কার্তুজ সহ দুইজন দুষ্কৃতীকে গ্রেফতার

Must Read

নিজস্ব সংবাদদাতা, বীরভূমঃ   গোপন সূত্রে খবর পেয়ে বীরভূম জেলা পুলিশের তরফ থেকে মঙ্গলবার দুপুরে চারটি আগ্নেয়াস্ত্র ও 34 রাউন্ড কার্তুজ সহ দুইজন দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। এই দুজনের বাড়ি পূর্ব বর্ধমানের কেতুগ্রাম, এদের নাম ফুলবাবু এবং মিলন খান।

আরও পড়ুন -  Kali Pujo 2021: রায় পরিবারের মা কালীপূজো

তাদের কাছ থেকে উদ্ধার হয় একটি কারবাইন ,একটি নাইন এমএম, একটি ৭ এমএম এবং একটি ওয়ান শাটার ও ৩৮ রাউন্ড কার্তুজ। ঘটনা প্রসঙ্গ বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠী জানান, গত ২৭ এপ্রিল কীর্ণাহার থানার সংশ্লিষ্ট এলাকা থেকে দুই দুষ্কৃতীকে ৫৭ রাউন্ড কার্তুজ সহ ধরা হয়েছিল জানানো হয়।এরপর তাদের জিজ্ঞাসাবাদ করার পর এই দুইজন দুষ্কৃতীর নাম সামনে উঠে আসে। বিশেষ সূত্রে খবর মিলেছিল তারা আগ্নেয়াস্ত্র নিয়ে বীরভূমের নানুর থেকে বর্ধমানের মঙ্গলকোটে যাওয়ার পরিকল্পনা করছিল, এরপর নানুর এবং কীর্ণাহার থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এই দুজন দুষ্কৃতীকে ধরে ফেলে, এরা বাইকে করে রীতিমত আগ্নেয়াস্ত্র গুলি নিয়ে যাচ্ছিল,নানুর থানার পালিতপুর এলাকা থেকে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন -  এলাকার বিজেপি কাউন্সিলার কাজ করছে না, অভূতপূর্ব নিদান দিলেন দিলীপ ঘোষ, কি ?

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img