31 C
Kolkata
Monday, May 6, 2024

Priyanka Chopra: মেয়েকে কোলে নিলেন প্রিয়াঙ্কা, অনুভব করলেন মাতৃত্বের স্বাদ, ১০০ দিন পর, কেন?

Must Read

জানুয়ারি মাসে নির্ধারিত সময়ের আগেই জন্ম নিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের কন্যা মালতি ম্যারি চোপড়া জোনাস। পৃথিবীতে আনতে সারোগেসির সাহায্য নিয়েছেন এ তারকা-দম্পতি। গত ১০০ দিন সেই শিশু ছিল নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে।

চিকিৎসকরা তাকে পৃথিবীর আলো দেখার অনুমতি দিলে এই প্রথম মেয়েকে কোলে নিলেন মা প্রিয়াঙ্কা। অনুভব করলেন মাতৃত্বের স্বাদ।

আরও পড়ুন -  অবশেষে আফগানিস্থানে তালিবান তান্ডব নিয়ে নীরবতা ভাঙলেন প্রধানমন্ত্রী, তালিবানকে কড়া বার্তা দিলেন মোদি

মা দিবসে ক্যালিফোর্নিয়ার বাড়িতে নরম রোদে মেয়েকে তুলে ধরলেন অভিনেত্রী। তার বুকের ওপর গোলাপি জামা, রিবন বাঁধা ছোট্ট মালতি ম্যারি। যেন হৃদয় থেকে হৃদয়ে সেতু বাঁধছেন মা-মেয়ে। প্রিয়ঙ্কার মুখে স্বর্গীয় স্বস্তি। সে দিকে নিবিষ্ট ভাবে তাকিয়ে আছেন বাবা নিকও। এতদিনে তাদের পরিবার যেন সম্পূর্ণ হল।

আরও পড়ুন -  Body Shaming: দাপুটে এই অভিনেত্রীকেও পড়তে হয়েছে বডিং শেমিংয়ে

ইনস্টাগ্রামে সেই মধুর মিলনের ছবি দিতেই নিমেষে ছড়িয়ে গেল বার্তা। প্রিয়াঙ্কা লিখলেন, এই কটা মাস যে কত চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গেলাম। ১০০ দিনের প্রতীক্ষার পর অবশেষে আমরা আমাদের ছোট্ট মেয়েকে হাসপাতাল থেকে বাড়িতে আনতে পেরেছি। যারা এই দীর্ঘ পথের প্রতিটি ধাপে নিঃস্বার্থ ভাবে ছিলেন তাঁদের সকলকে এবং ক্যালিফোর্নিয়ার সমস্ত ডাক্তার এবং নার্সকে ধন্যবাদ জানাই।

আরও পড়ুন -  Bangladeshi Hilsa: পুজোর বাজারে দেরিতে ঢুকতে পারে বাংলাদেশী ইলিশ

সেই সঙ্গে প্রিয়াঙ্কা এও বলেন যে, তাদের ছোট্ট মেয়ে খুব দুষ্টু। তাকে বড় করে তোলার মধ্যে দিয়ে জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। সঙ্গে নিককে ভালবাসা জানিয়ে বলেন, মাতৃত্বের স্বাদ তুমিই আমায় দিলে, ধন্যবাদ নিক।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img