31 C
Kolkata
Friday, May 17, 2024

বিস্ফোরণের তীব্রতায় কেঁপে উঠল মালদা শহর

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ      বিস্ফোরণের তীব্রতায় কেঁপে উঠল মালদা শহর। বুধবার বিকেল নাগাদ শহরের ঘোড়াপীর এলাকায় বিকট শব্দে কেঁপে উঠে এলাকা ।একটি টোটোতে বিস্ফোরনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকাজুড়ে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে টোটো তে থাকা দেহ ছিন্নভিন্ন হয়ে যায়। টোটো বিস্ফোরণের জেরে ভেঙে টুকরো টুকরো হয়ে যায়।টোটো যানবাহন বিস্ফোরণে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ ও পুলিশ সুপার অলোক রাজোরিয়া।স্থানীয় বাসিন্দাদের অনুমান, টোটো যানবাহন করে বিস্ফোরক সামগ্রী এক প্রান্ত থেকে আরেক প্রান্ত নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় বিস্ফোরণ হয় এমনটাই মনে করছে স্থানীয়রা।

আরও পড়ুন -  IPL 2023: আইপিএলের সময়সূচীতে সিলমোহর পড়লো, ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে এই তারিখে

যদিও জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন বিস্ফোরণের কারণ স্পষ্ট নয়। মনে করা হচ্ছে টোটোতে থাকা ব্যাটারি কোনো কারণে ব্লাস্ট করে যায়। কারণ ব্যাটারি ব্লাস্ট হওয়ার কিছু নমুনা জায়গায় পাওয়া গেছে। তবে সমস্ত বিষয়টির উপর তদন্ত প্রক্রিয়া শুরু করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  মাঠে ফিরবেন আগের চেয়েও শক্তিশালী হয়ে, ফিলিপে কৌতিনিয়ো

পুলিশের তরফে ঘটনাস্থল চারপাশ ঘিরে দেওয়া হয়েছে ছিন্নভিন্ন হয়ে যাওয়া দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানোর হচ্ছে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img