34 C
Kolkata
Sunday, May 19, 2024

Bhagyashree: ভাগ্যশ্রী বলিউড ছাড়তে বাধ্য হয়েছিলেন কেন ?

Must Read

একটি ছবিতেই তার প্রেমে পড়ে গিয়েছিল সারা দেশ। ‘ম্যায়নে পেয়ার কিয়া’র নিষ্পাপ কিশোরী ‘সুমন’ নিজেই হয়ে গিয়েছিলেন প্রেমের প্রতীক। আজও লোকের মুখে মুখে ফেরে সে ছবির গান। থাকেননি শুধু ভাগ্যশ্রী নিজে। বিয়ে করে বলিউডকে আচমকাই বিদায় জানান জনপ্রিয় অভিনেত্রী। যার কারণ খুঁজতে আজও আলোচনার শেষ নেই। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তার জন্য শুধু স্বামী হিমালয় নন, শ্বশুরবাড়ির সকলকেও দায়ী করেছেন ভাগ্যশ্রী।

আরও পড়ুন -  VIRAL: উষ্ণ রোম্যান্সে মত্ত অভিনেত্রী মোনালিসা, পবন সিংয়ের সঙ্গে, পাগল হয়ে উঠবেন ভিডিও দেখলে

প্রথম থেকেই শোনা যায়, অন্য অভিনেতাদের সঙ্গে ভাগ্যশ্রী প্রেমের দৃশ্যে অভিনয় করুন, এতে ভয়ানক আপত্তি ছিল তার স্বামীর। প্রযোজক হিমালয় ফরমান জারি করেন, একমাত্র তার সঙ্গেই ছবি করতে পারবেন ভাগ্যশ্রী। হাতেগোনা সেই কয়েকটি একেবারেই মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে।

 শ্বশুরবাড়ির বাকিরা, কেরিয়ার নষ্ট হওয়ার জন্য তাদের কেন দায়ী করলেন অভিনেত্রী?

আরও পড়ুন -  T20 World Cup 2022: ফিল্ডিংয়ে পাকিস্তান, টস জিতে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে

সাক্ষাৎকারে ভাগ্যশ্রী জানিয়েছেন, তার শ্বশুরবাড়ির কেউই তার পেশাকে বুঝতে চাইতেন না। অভিনেত্রীর কথায়, ‘‘বাড়ির বাইরে বলিউডে আমার যে একটা জীবন আছে, তা মানতে বা গুরুত্ব দিতে চাইতেন না কেউই। অথচ যে মুহূর্তে বাড়িতে পা রাখতাম, গৃহবধূর যাবতীয় দায়িত্বপালনে লেগে পড়তে হত। দু’দিক সামাল দেয়া ভীষণ কঠিন হয়ে গিয়েছিল।’’

আরও পড়ুন -  আদুরে মাখা বিবাহবার্ষিকী পালন অভিষেক-ঐশ্বর্যর, বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই

বহু বছর বাদে, বেশি বয়সে আবার ছোটপর্দায় ফিরেছেন ভাগ্যশ্রী। সেখানে এখন তিনি নিয়মিত মুখ। অল্পস্বল্প কাজ করছেন বড় পর্দাতেও। তবু কম বয়সে যে উজ্জ্বল কেরিয়ার তার হতে পারত, তা হেলায় নষ্ট হওয়ার আফশোস তার আজও যায়নি। তবে মায়ের দেখাদেখি ছেলে অভিমন্যু ও মেয়ে অবন্তিকা বেছে নিয়েছেন অভিনয়ের পেশা কে।

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img