37 C
Kolkata
Sunday, May 5, 2024

Actress Madhavi Mukherjee: অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় হাসপাতালে ভর্তি

Must Read

 অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। শুক্রবার সকালে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। মাধবী মুখোপাধ্যায়কে উডল্যান্ডস হাসাপতালে নিয়ে যাওয়া হয়েছে। চিকিৎসকদের পরামর্শেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে বর্ষীয়ান অভিনেত্রীকে।

জানা গেছে, হঠাৎ করে রক্তে শর্করার পরিমাণ বেড়ে যায় অভিনেত্রীর। রক্তে সোডিয়াম-পটাশিয়ামের মাত্রা কমে গেছে। সেই কারণেই অসুস্থবোধ করেন তিনি। দ্রুত তাকে ভরতি করা হয় হাসপাতালে। ইসিজি করার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।

আরও পড়ুন -  Horoscope Today: আজ ২৪শে ডিসেম্বর (৮ই পৌষ) শুক্রবার রাশিফল দেখুন

 অ্যানিমিয়ার সমস্যায় ভুগছিলেন মাধবী মুখোপাধ্যায়। ৮০ বছর বয়সী অভিনেত্রী ভর্তি রয়েছেন মেডিসিন বিভাগে। চিকিৎসকরা খতিয়ে দেখছেন তার অন্যান্য শারীরিক সমস্যা রয়েছে কিনা। তার মেয়ে জানিয়েছেন, ‘কোভিডের জন্য এত দিন মাকে হাসপাতালে এনে ঠিক মতো পরীক্ষা করানো যায়নি। সুগার লেভেল কিছুটা বেশি। চিন্তার কোনও কারণ নেই। গুরুতর কিছু নয়।’

আরও পড়ুন -  Saudi Arabia: সৌদি আরবে করোনার বিধিনিষেধ ব্যাপকভাবে শিথিল করা হয়েছে

দীর্ঘ অভিনয় জীবনে অজস্র ছবিতে কাজ করেছেন অভিনেত্রী, তবে বিশ্ব চলচ্চিত্র তাকে সবচেয়ে বেশি মনে করেছে ত্যজিৎ-এর ‘চারুলতা’ হিসাবে। এছাড়াও ‘২২শে শ্রাবণ’, ‘সুবর্ণরেখা’, ‘মহানগর’, ‘কাপুরুষ’, ‘শঙ্খবেলা’র অসংখ্য কালজয়ী ছবিতে অভিনয় করেছেন তিনি। ঋত্বিক ঘটক, তপন সিনহা, সত্যজিৎ রায়ের মতো কিংবদন্তি পরিচালকের সঙ্গে কাজ করেছেন তিনি।

আরও পড়ুন -  পাগল হয়ে উঠলেন নিরহুয়া, সঞ্চিতা বন্দ্যোপাধ্যায়ের অভিনয় দেখা মাত্র, পোশাক খুলে নিলেন সকলের সামনে

Latest News

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img