31 C
Kolkata
Monday, May 6, 2024

Ritabhari Chakraborty: চুমু প্রেমিকের, তাই ঋতাভরী-কে আরো সুন্দর লাগছে !

Must Read

  সামান্য কিছু আত্মীয়স্বজন এবং বন্ধুবান্ধবকে নিয়ে দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করলেন ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদা।দিদির বিয়ের ছবি রাতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েন ঋতাভরী। দিদির বিয়েতে রাজকীয় সাজে সেজে উঠেছিলেন তিনি।

মেরুন লেহেঙ্গা সঙ্গে মাথায় বড় টিকলি কপালে ছোট্ট টিপ এই অবতারে মুগ্ধ নেটবাসীরা। দিদির বিয়েতে মিষ্টি ঋতাভরীর গ্ল্যামার যেন আরও বেড়ে গিয়েছে। নানা শারীরিক অসুস্থতাজনিত কারণে ওজন বাড়িয়ে ফেলেছিলেন ঋতাভরী। নিজের সৌন্দর্য একটুকরো খামতি আসেনি।

আরও পড়ুন -  Gold Price Today: মুখ থুবড়ে পড়ল সোনার দাম বিয়ের মরশুমে, আজকের কলকাতার বাজারদর জেনে নিন

গতকাল ঋতাভরী নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি ভাগ করে নেন। আর সেখানেই প্রথমবার প্রকাশ্যে তিনি নিজের মনের মানুষ তথাগতর ছবি শেয়ার করেন তিনি। আর সেই ছবিতে তথাগতকে ঋতাভরী নিবিড় চুম্বনে বাঁধতে দেখা গেছে। মনের মানুষের থেকে ভালোবাসার এই চুম্বন পেয়ে তো তার হাসি ধরে না। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, ‘আমি কি কিছু পোস্ট করতে ভুলে যাচ্ছি? ও হ্যাঁ, আমার সুন্দর থাকার কারণ’।

আরও পড়ুন -  বন্যা পরিস্থিতি পরিদর্শন করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী ও কো-অর্ডিনেটর প্রসেনজিৎ দাস

শোনা গিয়েছিল খুব শীঘ্রই বিয়ের আসরে বসবেন ঋতাভরী। তাহলে কি চিত্রাঙ্গদার পরে কি ঋতাভরীর পালা?

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img