34 C
Kolkata
Sunday, May 19, 2024

Storm: কোচবিহারে ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দিশারী নার্সিং ট্রেনিং সেন্টার

Must Read

নিজস্ব সংবাদদাতা, কোচবিহারঃ   কোচবিহারে ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দিশারী নার্সিং ট্রেনিং সেন্টার।

কোচবিহার জেলার সুকটাবাড়ি সংলগ্ন এলাকায় গত 17এপ্রিল রবিবার সন্ধ্যায় বিধ্বংসী ঝড়ে চারটি গ্রাম ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়। সেখানে বিভিন্ন সংস্থা বিভিন্ন ব্যক্তি প্রশাসন এগিয়ে আসেন কিন্তু বাদ পড়েনি দিশারী নার্সিং ট্রেনিং সেন্টারের কোচবিহার জেলার শাখা।

আরও পড়ুন -  নিয়ন্ত্রণহীন হয়ে পড়েন রেখা এবং ওমপুরি সবার সামনে শুটিং-এ, বিতর্ক দীর্ঘসময় ছিলো

দিশারী নার্সিং ট্রেনিং সেন্টারের কোচবিহার জেলার শাখার ব্যবস্থাপনায় ও নতুন চাঁদ ওয়েলফেয়ারের সোসাইটি এবং গ্রীন জলপাইগুড়ি এনজিওর সহযোগিতায় আজকে একটি বিনামূল্যে স্বাস্থ্য শিবির এর আয়োজন করা হয়েছে। সেখানে যে সমস্ত ব্যক্তি ঝড়ে শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের প্রাথমিক সেবা ও ঔষধ প্রদান করা হয়।

নতুন চাঁদ ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে নুর ইসলাম জানান….. আজকে আমাদের এলাকায় যেভাবে দিশারী নার্সিং ট্রেনিং সেন্টার এগিয়ে আসেন তাতে করে এলাকার মানুষজন ভীষণ ভাবে উপকৃত হয় আমরা নতুন চাঁদ ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকেই দিশারী নার্সিং সেন্টার কে কৃতজ্ঞতা স্বীকার করি।

আরও পড়ুন -  Storm: ছবি ঝড় তুলেছে নেট দুনিয়ায়, উর্ফির

দিশারী নার্সিং ট্রেনিং সেন্টারের কোচবিহার ইউনিটের ইনচার্জ মনোয়ারা খাতুন জানান…..

যেভাবে এলাকায় ক্ষতিগ্রস্ত হয়েছে সেখানে দিশারী নার্সিং ট্রেনিং সেন্টারের পক্ষ থেকে সামান্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করছি এবং এই এলাকার কেউ যদি নার্সিং ট্রেনিং করতে ইচ্ছুক তাহলে আমি বিনামূল্যে ট্রেনিংয়ের ব্যবস্থা করিয়ে দেব ।

আরও পড়ুন -  "চলে যাও সুরঞ্জন"

ক্যাম্পে উপস্থিত ছিলেন দিশারী নার্সিং ট্রেনিং সেন্টার কর্নধার বিশিষ্ট সমাজসেবী শান্তনু শর্মা।

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img