27 C
Kolkata
Monday, May 20, 2024

Play Equipment: যুব সমাজকে মাঠমুখী করে তুলতে খেলার সরঞ্জাম তুলে দিলেন, তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামী

Must Read

নিজস্ব প্রতিনিধি, নদীয়াঃ   যুব সমাজকে মাঠ মুখী করে তুলতে অভিনব উদ্যোগ শান্তিপুরের নবনির্বাচিত তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামীর।

করোনা আবহাওয়া কাটিয়ে উঠে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে জনজীবন, আর তারই মধ্যে এখন ময়দানে খেলার জন্য যুবসমাজের আগ্রহ অনেকটাই কমেছে, আধুনিকতার ছোঁয়া, হাতে স্মার্টফোন নিয়েই এখন বেশিরভাগ সময় কাটছে বর্তমান যুবসমাজের, তাই বর্তমানে মাঠে খেলার চাহিদা কমেছে। এবার যুবসমাজকে ময়দান মুখী করে তুলতে শান্তিপুরের বিধায়ক কিশোর গোস্বামী অভিনব উদ্যোগ, শান্তিপুরের সমস্ত ব্লক এবং টাউন মিলিয়ে মোট 60 থেকে 70 টি রেজিস্ট্রেশন যুক্ত ক্লাব গুলিকে খেলার সরঞ্জাম প্রদান করার কর্মসূচি, গ্রহণ করলেন বিধায়ক ব্রজকিশোর গোস্বামী ।

আরও পড়ুন -  সেরা ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে Bajaj, দাম ও বৈশিষ্ট্য জানুন

সেরকমই আজ থেকেই খেলার সরঞ্জাম প্রদান করার কর্মসূচি শুরু হলো শান্তিপুর বিডিও অফিস থেকে, আজ শান্তিপুর ব্লকের কিছু ক্লাবকে খেলার সরঞ্জাম প্রদান করা হলো। আগামীকাল দেয়া হবে শান্তিপুর শহর এবং তার পরদিন বাকি থাকা ব্লক এবং শহর মিলিয়ে সমস্ত রেজিস্ট্রেশন যুক্ত ক্লাবগুলোকে খেলার সরঞ্জাম তুলে দেয়া হবে । এই খেলার সরঞ্জাম গুলির মধ্যে রয়েছে কেরাম বোর্ড ,ফুটবল ও ভলিবল ইত্যাদি। বিধায়কের এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে সাধারণ মানুষ। আজকের এই খেলার সরঞ্জাম বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামী, শান্তিপুর ব্লকের বিডিও প্রণয় মুখার্জি সহ শান্তিপুর ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি রিনা প্রামানিক।

আরও পড়ুন -  ভারতীয় রেড ক্রশের দপ্তরে থ্যালাসেমিয়া শনাক্তকরণ ও পরামর্শ কেন্দ্রের উদ্বোধন করলেন ডঃ হর্ষ বর্ধন

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img