33 C
Kolkata
Sunday, May 19, 2024

UAE: লাখ লাখ টাকা ভিক্ষুকদের কাছে, ৯৪ জন গ্রেপ্তার

Must Read

বিশ্বের অনেক দেশে ভিক্ষাবৃত্তির ওপর কড়াকড়ি রয়েছে। তারপরও থেমে নেই এই পেশা। অভাবের তাড়নায় মানুষ ভিক্ষাবৃত্তিতে নামলেও এমন অনেক ভিক্ষুক রয়েছেন, যাদের ভিক্ষা করার আদৌ কোনো প্রয়োজন নেই। কারণ, তাদের কাছে রয়েছে অর্থের পাহাড়। তাদের জন্য ভিক্ষাবৃত্তি বিপুল অর্থ সহজে হাতিয়ে নেয়ার হাতিয়ার।

আরও পড়ুন -  Prosenjit-Rituparna: প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে নিয়ে সামনে এলো নয়া তথ্য, কি?

উপসাগরীয় দেশ সংযুক্ত আরব আমিরাতে এমন ৯৪ ভিক্ষুককে গ্রেপ্তার করা হয়েছে, যাদের প্রায় প্রত্যেকে লাখপতি। পবিত্র রমজানের শুরু থেকেই এ গ্রেপ্তার অভিযান শুরু করে আমিরাত কর্তৃপক্ষ। গ্রেপ্তার হওয়াদের মধ্যে ৬৫ জন পুুরুষ ও ২৯ জন নারী রয়েছেন।

আরও পড়ুন -  বিদ্যালয়ের ছাদ ঢালাইয়ের কাজ সরেজমিনে, জনপ্রতিনিধি শ্রাবণী দত্ত

খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়, এক ভিক্ষুকের কাছ থেকে নগদ ৪৪ হাজার দিরহাম উদ্ধার করা হয়েছে। অপর একজনের কাছে ১২ হাজার দিরহাম এবং আরও একজনের কাছে নগদ ৯ হাজার দিরহাম।

আরও পড়ুন -  Shah Rukh Khan Birthday: শাহরুখ খান মধ্যরাতে চমকে দিলেন, 'মান্নাত'-এর বাইরে উপচে পড়েছে ভিড়

শারজাহ শহরে ভিক্ষুক গ্রেপ্তারের এ অভিযানের নেতৃত্বে থাকা লে. কর্নেল জসিম মোহাম্মদ বিন তালিয়াহ বলেন, গ্রেপ্তার হওয়া অপরাধীদের অধিকাংশই বহিরাগত,তারা ভ্রমণ ভিসায় আমিরাতে এসেছেন। তবে স্থানীয় বাসিন্দারাও রয়েছেন, যারা পবিত্র রমজান মাসের সুবিধা নেয়ার চেষ্টা করছেন।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img