30 C
Kolkata
Monday, May 20, 2024

Harbhajan Singh: কৃষকের কন্যাদের দিলেন পুরো বেতন হরভজন সিং

Must Read

 মাঠ ছেড়ে এসেছেন রাজনীতির ময়দানে। আম আদমি পার্টির হয়ে নির্বাচন করে সাংসদ সদস্যও নির্বাচিত হয়েছেন ভারতের প্রাক্তন স্পিনার হরভজন সিং। সাংসদ হয়েই হরভজন দিলেন মহৎ এক উদ্যোগ। সাংসদ হিসেবে নিজের প্রাপ্য বেতনের পুরোটাই তিনি দিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন কৃষকদের কন্যা সন্তানদের শিক্ষার জন্য।

আরও পড়ুন -  বিধানসভা নির্বাচনের ফলাফল - 2022

এক টুইটবার্তায় হরভজন ঘোষণা করেন, ‘রাজ্যসভার সাংসদ হিসেবে আমার বরাদ্দ বেতন কৃষকদের কন্যা সন্তানদের জন্য দিতে চাই। যাতে তারা শিক্ষা ও অন্যান্য ক্ষেত্রে উন্নতির সুযোগ পায়। তার জন্য প্রয়োজনীয় সব কিছুই করব। জয় হিন্দ।’

আরও পড়ুন -  Pakistan: পাওয়া যাচ্ছে না পেট্রোল, পাকিস্তানের পাঞ্জাবে

পাঞ্জাবের খেলাধুলার সার্বিক উন্নয়নের ব্যাপারেও বিশেষ নজর দেয়া হচ্ছে জানিয়ে বিশ্বকাপ জয়ী এই স্পিনার বলেন, তাকে যা দায়িত্ব দেয়া হয়েছে, তা তিনি যথাযথভাবে পূরণ করার চেষ্টা করবেন।

উল্লেখ্য, গতবছর ক্রিকেট থেকে অবসর নেয়ার পর আম আদমি পার্টির হয়ে রাজনীতিতে নাম লিখিয়েছেন হরভজন। চলতি বছর বিধানসভা নির্বাচনে কংগ্রেস ও বিজেপিকে হারিয়ে পাঞ্জাবে অভূতপূর্ব জয় পেয়েছে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি। রাজনীতিতে নাম লিখিয়েই রাজ্যসভার প্রার্থী হন।

আরও পড়ুন -  মহারাষ্ট্র, পাঞ্জাব, কর্ণাটক, গুজরাট এবং ছত্তিসগড়ের কোভিড -১৯ বেড়েছে

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img