34 C
Kolkata
Saturday, May 4, 2024

Weather Report: ঝড়বৃষ্টি দক্ষিণবঙ্গে ধেয়ে আসছে, আবহাওয়ার পূর্বাভাস

Must Read

 রোদের তাপে নাজেহাল বঙ্গবাসী। একটি প্রশ্ন সকলের মনে কবে বৃষ্টির দেখা মিলতে পারে? সবসময় বৃষ্টির থেকে একতরফাভাবে বঞ্চিত হয়ে আসছে দক্ষিণবঙ্গবাসী।

 অবশেষে ভিজতে চলেছে তিলোত্তমা। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস। আজ দক্ষিণবঙ্গের প্রায় সবকটি জেলাতে বৃষ্টিপাতের সম্ভাবনা প্রবল।

 কলকাতায় বাড়ছে উষ্ণতার পারদ। কলকাতাতে বৃষ্টি হওয়া নিয়ে এখনও পাকাপোক্ত পূর্বাভাস নেই আলিপুর আবহাওয়া দফতর। আপেক্ষিক আদ্রর্তার ফলে শহরে আদ্রর্তাজনিত অস্বস্তি বাড়বে। ৩৬.৩ ডিগ্রি সেলসিয়াস এবং ২৭.৫ ডিগ্রি সেলসিয়াস ছিল কলকাতার সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা গতকাল। তাপমাত্রা আজ সামান্য বাড়তে পারে।

আরও পড়ুন -  এক সুন্দরীর চলন্ত ট্রেনে ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ, নেটদুনিয়ায় প্রশংসা, VIDEO VIRAL

আসানসোল ৪১.৯ ডিগ্রি, বালুরঘাটে ৩৫.৮ ডিগ্রি, বাঁকুড়া ৪২.৯ ডিগ্রি, বর্ধমান ৪০ , ক্যানিং ৩৬ ডিগ্রি, কাঁথি ৩২.৬ ডিগ্রি, কোচবিহার ৩২.৪ ডিগ্রি, দার্জিলিং ২২ ডিগ্রি , দিঘা ৩২.৫ ডিগ্রি, জলপাইগুড়ি ৩৩.৬ ডিগ্রি, মালদা ৩৮.৪ ডিগ্রি, কৃষ্ণনগর ৩৭.৬ ডিগ্রি।

আরও পড়ুন -  Satyajit Ray: জন্ম শতবার্ষিকীতে বিশেষ আয়োজন, মহারাজার

 তাপপ্রবাহের সতর্কতাও জারি করা হয়েছে বিভিন্ন পশ্চিমাঞ্চলের জেলায়। এই জেলাগুলি হল, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম বর্ধমান, বাঁকুড়া। আগামী দু’দিন অর্থাৎ সোমবারও জেলাগুলিতে রয়েছে তাপপ্রবাহের সম্ভাবনা। দক্ষিণবঙ্গের কিছু জেলা-পূর্ব মেদিনীপুর- পশ্চিম মেদিনীপুর, মুর্শিদাবাদ, বীরভূম, নদিয়াতে সোমবারও রয়েছে বৃষ্টিপাতের সম্ভাবনা। এখন শুধু অপেক্ষা।

আরও পড়ুন -  Weather Update: আবহাওয়া দপ্তর আপডেট দিল, মাটি করবে বৃষ্টি? পুজো কার্নিভাল

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img