32 C
Kolkata
Wednesday, May 15, 2024

History Of Cinema: সিনেমার ইতিহাসে রেকর্ড, কেজিএফ: চ্যাপ্টার টু

Must Read

 বক্স অফিসে তুফান তুলেছে কেজিএফ: চ্যাপ্টার টু। ভারতের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও বেশ ভালো সংগ্রহ করছে কন্নড় সুপারস্টার ইয়াশ অভিনীত সিনেমাটি।

চলচ্চিত্র বিশ্লেষকেরা মনে করছেন, ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড রচনা করতে যাচ্ছেন রকিং স্টার ইয়াশ।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, ভারতের বক্স অফিসে সব রেকর্ড ভেঙে দিয়েছে ‘কেজিএফ টু’। মুক্তির দিন সব ভার্সন মিলিয়ে সংগ্রহ করেছে ১৩৪.৫০ কোটি টাকা।

আরও পড়ুন -  Dance Video: নীলু টেক্কা দিলেন সুস্মিতা সেনকেও ‘দিলবার দিলবার’এর তালে, মুক্ত ছাদে

 হিন্দি বেল্টে এই সিনেমা সংগ্রহ করেছে ৫৩.৯৫ কোটি টাকা। যা ভেঙেছে ‘বাহুবলি টু’ ও ‘ওয়ার’ সিনেমার রেকর্ড।

সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদনে থেকে জানা যায়, দুই দিনে ভারতের বক্স অফিসে প্রায় ২৩০ কোটি টাকা সংগ্রহ করেছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। দ্বিতীয় দিনে হিন্দি ভার্সন থেকে সিনেমাটির সংগ্রহ ৪৩.৫০ কোটি থেকে ৪৫.৫০ কোটি টাকা। অন্যান্য সার্কিট থেকে সংগ্রহ ৪৫ কোটি টাকা।

আরও পড়ুন -  Box Office: ‘কেজিএফ টু’ ইতিহাসে নতুন রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছে

মনে করা হচ্ছে,দ্রুত সময়ে হিন্দি বেল্টে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করবে রকি ভাইয়ের সিনেমা।

বিশ্বব্যাপী তেলেগু, হিন্দি, তামিল, মালয়ালাম ও কন্নড় ভাষায় রেকর্ড ১০ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’, ভারতে ছয় হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে।

বাণিজ্য বিশ্লেষকদের মতে, বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, ১০০ কোটি বাজেটের ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ মুক্তির আগেই বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহ-স্বত্ব বিক্রি করে ব্যবসা করেছে ৩৪৫ কোটি টাকা।

আরও পড়ুন -  KGF: অভিনেতা যশ তার আসল পরিচয় জানুন, ভারত কাঁপাচ্ছেন

 সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন পরিচালক প্রশান্ত নীল। সিক্যুয়াল পরিচালনার জন্য ১৫ কোটি টাকা নিয়েছেন তিনি। খলচরিত্রে অভিনয় করা সঞ্জয় দত্ত নিয়েছেন নয় কোটি টাকা। রকি ভাইয়ের নায়িকার চরিত্রে অভিনয় করা শ্রীনিধি শেঠি নিয়েছেন তিন কোটি টাকা। সিনেমা প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img