40 C
Kolkata
Monday, April 29, 2024

Messenger: মেসেঞ্জার ব্যবহার করুন, ফেসবুক অ্যাকাউন্ট ছাড়াই!

Must Read

অ্যাক্টিভ ফেসবুক অ্যাকাউন্ট ছাড়াও মেসেঞ্জার ব্যবহার করা যাবে। আগে ফেসবুক অ্যাকাউন্ট ছিলো এখন ডিঅ্যাক্টিভেট বা ডিলিট করছেন এরকম ব্যবহারকারীও মেসেঞ্জার ব্যবহার করতে পারবেন।

ফেসবুক অ্যাকাউন্ট ছাড়া মেসেঞ্জার ব্যবহার করার উপায়।

অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট রেখে মেসেঞ্জার ব্যবহার করতে চাইলে প্রথমেই অ্যাপ স্টোর বা গুগল প্লে স্টোরে গিয়ে ফ্রি ফেসবুক মেসেঞ্জার ডাউনলোড করতে হবে।

আরও পড়ুন -  সম্পর্ক ছিন্নের পথে চীন, যুক্তরাষ্ট্রের সঙ্গে

এরপর যে তথ্য দিয়ে আপনি ফেসবুকে লগ-ইন বা সাইন-ইন করতেন সেই অ্যাকাউন্টের তথ্য দিয়েই সাইন-ইন করতে হবে।

এবার নতুন ব্যবহারকারীদের খুঁজে পাওয়ার জন্য তাদের ফোন নম্বর দিয়ে সার্চ করতে হবে। যদি ওইসব ব্যবহারকারীর ফেসবুক অ্যাকাউন্ট ফোন নম্বরের সঙ্গে লিংক করা থাকে, তাহলে তাদের মেসেঞ্জারে দেখা যাবে।

আরও পড়ুন -  রাজ্য গেমস শেষ হলো

 নতুন ফেসবুক অ্যাকাউন্ট খুলেও আপনি তা ডিঅ্যাক্টিভেট রেখে মেসেঞ্জার ব্যবহার করতে পারেন। এক্ষেত্রে প্রথমে ফোনে ফেসবুক অ্যাপ ইনস্টল করতে হবে। তারপর নতুন অ্যাকাউন্ট খুলতে হবে সংশ্লিষ্ট নিয়ম মেনে। এরপর আপনি মেসেঞ্জার ব্যবহারের অপশন পাবেন। সেক্ষেত্রে মেসেঞ্জার ব্যবহারের যাবতীয় নিয়ম দেখে নিতে হবে।

আরও পড়ুন -  Vermilion: মলদাতে চলছে সিঁদুর খেলা

ফেসবুক অ্যাকাউন্টের ভিত্তিতেই ওই মেসেঞ্জার ব্যবহার করা যাবে। তবে এক্ষেত্রে ইউজার যদি ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট বা ডিলিট করে দেন তাহলেও চালু থাকবে ওই মেসেঞ্জার অ্যাকাউন্ট।

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img