29 C
Kolkata
Wednesday, May 8, 2024

অরিন্দম শীলের নতুন ছবি ‘মহানন্দা’

Must Read

 টলিউড থেকে বলিউড সর্বত্রই জোরকদমে চলছে শুটিং পর্ব। পাশাপাশি একের পর এক নতুন ছবি মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্ম থেকে শুরু করে বড়পর্দায়।

চলতি বছর সিনেমাপ্রেমী মানুষদের জন্য রয়েছে একগুচ্ছ নতুন ছবির উপহার। তেমনই আজ মুক্তি পেতে চলেছে অরিন্দম শীলের নতুন ছবি ‘মহানন্দা’।

অরিন্দম শীল মূলত ব্যোমকেশ করার জন্যেই বিখ্যাত। কিন্তু সেখান থেকে সরে এসে এটা তাঁর অভূতপূর্ব সৃষ্টি হতে চলেছে। সাম্প্রতিক অতীতে বারবার রুপোলি পর্দায় দেখা মিলেছে বায়োপিকের। সেই তালিকায় এবার যুক্ত হল অরিন্দম শীলের এই ছবি।

আরও পড়ুন -  খোলামেলা পোশাক, অন্তর্বাস স্পষ্ট, ( Sreelekha Mitra ) শ্রীলেখার নতুন যাত্রা !

কিংবদন্তি সাহিত্যিক ও সমাজকর্মী মহাশ্বেতার দেবীর জীবন ও আদর্শ থেকে অনুপ্রাণিত এই ছবিকে ঘিরে ইতিমধ্যে উত্তেজনা শুরু হয়েছে দর্শকমহলে। পরিচালকের অন্যান্য ছবিগুলির মতো গতিময় নয়, বরং এই ছবির ট্রেলার শুরু থেকেই যেন কিছুটা ধীরগতিতে এগিয়ে যেতে দেখা গেছে। গোটা ছবি জুড়ে আগাগোড়া একটা ক্লাসিক মেজাজ বজায় রেখেছেন অরিন্দম। ট্রেলার থেকে অনায়াসে আন্দাজ করা যাচ্ছে যে, বর্তমান ও অতীত- দুই পথেই আবর্তিত হবে ছবির গল্প। যারা ক্লাসিক কাজ পছন্দ করেন তাদের নিশ্চয় ভাল লাগবে।

আরও পড়ুন -  Shah Rukh Khan Birthday: শাহরুখ খান মধ্যরাতে চমকে দিলেন, 'মান্নাত'-এর বাইরে উপচে পড়েছে ভিড়

ছবিতে মহাশ্বেতা তথা মহানন্দার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী গার্গী রায়চৌধুরীকে। বিজন ভট্টাচার্যের ভূমিকায় থাকছেন দেবশংকর হালদার। এছাড়াও এই ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইশা সাহা সহ একাধিক অভিনেতা-অভিনেত্রীদের। তবে অভিনেত্রী ইশা সাহা যেন কাহিনির সূত্রধার। এই ছবিতে তাঁর অভিনীত চরিত্রটি কাজ করতে চায় মহানন্দার জীবন নিয়ে।

আরও পড়ুন -  বিশ্বে ছড়িয়ে পড়ছে ওমিক্রন, বলছে হু

Latest News

Weather Forecast: আজ হবে কালবৈশাখী ঝড়, ভারী বৃষ্টির ইঙ্গিত এই ১০ জেলায়

Weather Forecast: আজ হবে কালবৈশাখী ঝড়, ভারী বৃষ্টির ইঙ্গিত এই ১০ জেলায়।  গরমে পুড়ছে দক্ষিণবঙ্গ বৈশাখের শুরু থেকেই। আরও স্বস্তি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img