35 C
Kolkata
Sunday, June 2, 2024

Actress Rimi Sen: প্রতারণার শিকার অভিনেত্রী রিমি সেন, ৪ কোটি ১৪ লাখ টাকা খুইয়েছেন!

Must Read

 সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব বলিউডের বাঙালি অভিনেত্রী রিমি সেন। এবার প্রতারণার শিকার হয়ে খবরের শিরোনামে। মুম্বাইয়ের গোরেগাঁও এলাকার যতীন ভ্যাস নামের এক ব্যবসায়ীর বিরুদ্ধে ৪ কোটি ১৪ লাখ টাকার প্রতারণার অভিযোগ এনে খার পুলিশ স্টেশনে গত ২৯ মার্চ মামলা করেছেন।

জানা যায়, বছর তিন আগে মুম্বাইয়ের আন্ধেরিতে এক জিমে যতীনের সঙ্গে রিমির প্রথম পরিচয়। তখন যতীন নিজেকে প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে পরিচয় দিয়ে রিমিকে তার সংস্থায় বিনিয়োগের প্রস্তাব দেন। লাভের ৩০ শতাংশ রিমিকে দেওয়া হবে বলেও প্রতিশ্রুতি দেন।

আরও পড়ুন -  অন্যভাবে সেজে তাক লাগালেন স্বস্তিকা, মন যা চায়

যতীনের কথায় আস্থা রেখে তার সংস্থায় বিনিয়োগ করেন অভিনেত্রী। একটা সময় পর লভ্যাংশের জন্য বারবার ফোন করলেও যতীন ফোন রিসিভ না করায় রিমির বুঝতে বাকি থাকে না, ব্যবসায়ী পরিচয়ের আড়ালে যতীন মূলত একজন প্রতারক। সেটা বুঝতে পেরেই আইনের আশ্রয় নেন রিমি। পুলিশ যতীনকে ধরতে অভিযান চালাচ্ছে।

আরও পড়ুন -  নাচ হোক তো এরকম, এই তরুণীর নাচের জাদু দেখুন আর চেয়ে থাকুন

অভিযোগে রিমি পুলিশকে জানিয়েছেন, ২০১৯ সালের প্রথম ছয় মাসের মধ্যে তিনি ওই ব্যবসায় এক কোটি টাকা লগ্নি করেন। যতীন তখন আশ্বস্ত করেন, পরবর্তী বিনিয়োগে ৪০ শতাংশ লাভ পাবেন অভিনেত্রী।

কথা মতো ২০১৯ সালের অক্টোবর থেকে পরবর্তী এক বছরের মধ্যে আরও ৩ কোটি ১৪ লাখ টাকা বিনিয়োগ করেন। কিন্তু লাভের হিসাবে ৩ লাখ টাকা তো দূরে, বিনিয়োগ করা ৪ লাখ টাকার বেশি মূলধনটুকুও তিনি ফেরত পাননি। চুক্তি অনুযায়ী সিকিউরিটি মানির চেক নিয়ে ব্যাংকে গিয়ে রিমি জানতে পারেন, ওই অ্যাকাউন্টটি বন্ধ। এরপরই পুলিশের শরণ নেন নায়িকা।

আরও পড়ুন -  দুটি মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত ৩

একসময় পর্দা কাঁপানো ‘হাঙ্গামা’, ‘গোলমাল’, ‘ফির হেরাফেরি’, ‘ধুম’, ‘গরম মাশালা’সহ অসংখ্য হিট ছবিতে দেখা গেছে রিমি সেনকে।

Latest News

Gold Price Today: সোনার দাম আজকে কি বলছে? জানুন কলকাতার বাজারদর

Gold Price Today: সোনার দাম আজকে কি বলছে? জানুন কলকাতার বাজারদর। সোনার দাম: বর্তমান প্রবণতা। মানব সভ্যতার শুরু থেকেই সোনা মূল্যবান...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img