33 C
Kolkata
Sunday, June 2, 2024

ইউভান (Yuvaan) গরমের ছুটি কাটাতে, বাবা – মা’র সাথে ঘুরতে গেল, কোথায় ?

Must Read

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) চারদিনের ছুটি পেয়েই বেড়াতে বেরিয়ে পড়েছেন। সঙ্গে অবশ্যই শুভশ্রী (Subhasree Ganguly) ও ইউভান (Yuvaan)। সমুদ্রের পাড়ে নয়, গোলাপি শহর জয়পুরে গিয়েছেন। রাজ ও তাঁর পরিবারের সঙ্গী হয়েছেন অভিনেত্রী ফলক রশিদ (Falaque Rashid Roy) ও তাঁর স্বামী। ফলকরা রাজের পারিবারিক বন্ধু।

ইউভানের ইতিমধ্যেই সমুদ্র ও পাহাড় দেখা হয়ে গেলেও মরুভূমি দেখা হয়নি। তাই সে খুব খুশি। তবে তাকে ন্যাড়া করে দেওয়া হয়েছে, গরমের জন্য।

রাজ জানিয়েছেন, আজমেঢ় শরিফ দরগা, খাটু শাম ও নিমরানা দূর্গ দেখতে যাবেন। এক দিন থাকবেন দিল্লিতে। ফলকের সঙ্গে যাবেন সালাসার বালাজি মন্দিরে।

‘ধর্মযুদ্ধ’-এর নির্মাতা রাজ মনে করেন, মানবিক বোধের সঙ্গে জুড়ে রয়েছে ধর্ম। রাজও কোথাও ঘুরতে গেলে ধর্মীয় স্থান বাদ দেন না। এর আগে তিনি ও শুভশ্রী পুরীর জগন্নাথ মন্দিরে গিয়েছিলেন। ধর্মীয় স্থান হলেও মানুষ কামাখ্যা মন্দির দেখতে যান। তবে জয়পুরে ঘুরে বেড়ানোর পাশাপাশি রাজ ও তাঁর পরিবার রাজস্থানী খাবার খেতে যাবেন চৌকিধানীতে। তবে কখনও কোনও পশুর পিঠে না চাপার কারণে এবার উটের পিঠে চাপবেন না রাজ।

আরও পড়ুন -  Lopamudra Mitra: শোভন-বৈশাখীর নাচ দেখে লোপামুদ্রার মন্তব্য, সঙ্গীত জীবন সার্থক !

 পুর নির্বাচন নিয়ে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। রাজ মনে করেন, রাজনীতি চিরকাল উত্তপ্ত থাকবে। তাই ব্যক্তিগত জীবনকে রাজনীতি থেকে দূরে রাখতে চান।বেড়াতে যাওয়ার প্ল্যান ছিল বহুদিন ধরেই। ফলে জয়পুর ট্রিপে বেরিয়ে পড়েছেন। ফিরেই আবারও শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন শুভশ্রী ও রাজ।

আরও পড়ুন -  Tina Dutta: মুম্বইয়ে পাওয়া যায় না বাংলার স্বাদঃ টিনা দত্ত

Latest News

VIDEO: মেট্রো এবং ট্রেনের পর এবার রিল ভাইরাল এয়ারপোর্টে, ভিডিও করল এই ভাবে এই মহিলা

VIDEO: মেট্রো এবং ট্রেনের পর এবার রিল ভাইরাল এয়ারপোর্টে, ভিডিও করল এই ভাবে এই মহিলা।  দিনেদিনে এই নেশা বাড়ছে সোশাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img