30 C
Kolkata
Sunday, June 16, 2024

Ganges: ঠাকুর বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল এক যুবক !

Must Read

নিজস্ব সংবাদদাতা, নদীয়াঃ   মামার বাড়ি এসে ঠাকুর বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল এক যুবক।

পুজো উপলক্ষে মামার বাড়ি বেড়াতে এসে ঠাকুর বিসর্জন দিতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল এক যুবক। ঘটনাটি ঘটেছে নদীয়া শান্তিপুর থানার ফুলিয়া বয়রা গঙ্গার ঘাটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এবং বিপর্যয় মোকাবিলার প্রতিনিধি দল। জানা যায় মামার বাড়িতে শীতলা পুজো উপলক্ষে বালুরঘাট থেকে প্রফুল্ল নগর বেড়াতে আসে এক যুবক। ওই যুবকের নাম দ্বীপ দে, বয়স আনুমানিক 18 বছর।

আরও পড়ুন -  অপূর্ব দৃশ্য

এদিন শীতলা ঠাকুর নিয়ে শান্তিপুর ফুলিয়া বয়রা গঙ্গার ঘাটে বিসর্জন দিতে আসে। অন্যান্য পরিবারের সদস্যদের সঙ্গে ওই যুবক গঙ্গায় স্নান করতে নামে। হঠাৎ ওই যুবক গঙ্গা থেকে নিখোঁজ হয়ে যায়। এরপরই পরিবারের অন্যান্য সদস্য এবং প্রতিবেশিরা চিৎকার-চেঁচামেচি শুরু করলে দীর্ঘক্ষন খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। খবর দেওয়া হই বিপর্যয় মোকাবিলা দপ্তর কে। তাদের তত্ত্বাবধানেই বর্তমানে গঙ্গায় ওই যুবকের দেহ খোঁজার উদ্দেশ্যে ডুবুরি নামানোর ব্যবস্থা চলছে। ঘটনা ঘিরে রীতিমতো শোকের ছায়া নেমে আসে গোটা পরিবার এবং এলাকায়।

আরও পড়ুন -  মা এখন শাশুড়ি ! ২৩ বছর পর বদলে গেল সাবিত্রী-ময়নার সম্পর্কের রয়াসন

Latest News

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়া সবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img