31 C
Kolkata
Friday, May 17, 2024

দীর্ঘ 10 বছর পর আবারও ছোট আঙারিয়া গ্রামের ঘটনার পুনরাবৃত্তি বীরভূম রামপুরহাটে, তোলপাড় রাজ্য-রাজনীতি

Must Read

নিজস্ব সংবাদদাতা, বীরভূমঃ  দীর্ঘ 10 বছর পর আবারও ছোট আঙারিয়া গ্রামের ঘটনার পুনরাবৃত্তি বীরভূম রামপুরহাটে। গতকাল থেকে বীরভূম রামপুরহাটের উত্তপ্ত এলাকা। চায়ের দোকানে বসে থাকা উপপ্রধানকে বোমা মারার ঘটনায় মৃত উপপ্রধান। শাসকের হাতে লাগাতার শাসক খুন। রাজ্যে লাগাতার খুন সন্ত্রাসের ঘটনায় মুখ খুলে ছিল আগেই বিরোধীরা। সেই অভিযোগে সত্যি। বিরোধীদের অভিযোগ করছিল বারবার আইনের শাসন চলছে না চলছে শাসকের আইন। সেই অভিযোগে বারবার সত্য বলে প্রমাণিত হচ্ছে। রাজ্যে বারবার খুন সন্ত্রাস এর মত ঘটনায় নিন্দার ঝড় বিভিন্ন রাজনৈতিক মহল থেকে শুরু করে বিভিন্ন বুদ্ধিজীবী মহলে। রাজ্যে হচ্ছেটা কি।
রামপুরহাটে ভয়াবহ ঘটনার পর মঙ্গলবার টুইট করে রাজ্যপাল লেখেন, ‘এমন ভয়ঙ্কর হিংসার ঘটনা, অগ্নিসংযোগ, আবারও প্রমাণ করল রাজ্যে সন্ত্রাসের সংস্কৃতি চলছে। ইতিমধ্যেই ৮ জন প্রাণ হারিয়েছেন। শোকগ্রস্ত পরিবারগুলিকে সমবেদনা।’ এ বিষয়ে মুখ্যসচিবের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন ধনকড়।

আরও পড়ুন -  রাহুল-প্রিয়াঙ্কা আবার এক হতে চলেছে, সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে তাই মনে হচ্ছে !

নানুরের পর এবার রামপুরহাট।

এই ঘটনার পরেই টুইট করে রাজ্যপাল জগদীপ ধনকড় দুঃখপ্রকাশ করেছেন। পাশাপাশি রাজ্যের আইনশৃঙ্খলা নিয়েও সরকারের দিকে অভিযোগের আঙুল তুলেছেন তিনি। এরপরই রাজ্যপালের মন্তব্য ঘিরে তীব্র অসন্তোষ প্রকাশ করে চিঠি দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বগটুই গ্রামে আগুনে পুড়ে ৮ জনের মৃত্যুর ঘটনা সম্পর্কে রাজ্যপালের বিবৃতিতে ‘ব্যথিত’ মুখ্যমন্ত্রী। চিঠিতে সে কথাই লিখলেন তিনি। সঙ্গে জানালেন, “রামপুরহাটের (Rampurhat Clash) ঘটনা সম্পর্কে আপনার মন্তব্য দুর্ভাগ্যজনক। নিরপেক্ষ তদন্তেও প্রভাব ফেলতে পারে আপনার মন্তব্য।”

আরও পড়ুন -  Eid: পবিত্র ঈদ উপলক্ষ্যে দুঃস্থ অসহায় মানুষকে বিনামূল্যে পোশাক বিতরণ

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img