33 C
Kolkata
Friday, May 3, 2024

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে 54 জন সক্রিয় কর্মী নিয়ে, ‘‌দ্য কাশ্মীর ফাইলস’‌ দেখতে যাচ্ছেন সাংসদ জগন্নাথ সরকার

Must Read

নিজস্ব সংবাদদাতা, নদীয়াঃ   মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে 54 জন সক্রিয় কর্মী নিয়ে ‘ ‘‌দ্য কাশ্মীর ফাইলস’‌ দেখতে যাচ্ছেন সাংসদ জগন্নাথ সরকার।

পরিকল্পিতভাবে মুখ্যমন্ত্রী এই সিনেমা না দেখার জন্য আহ্বান করেছেন, তবুও মানুষ সিনেমাটি দেখছে এটি তাদের কাছে বিপদের সংকেত। ‘‌দ্য কাশ্মীর ফাইলস’‌ নিয়ে প্রতিক্রিয়া দিলেন,রানাঘাট কেন্দ্রে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। আজ তিনি 54 জন দলের কর্মীদের নিয়ে সিনেমাটি দেখতে যাবেন। মূলত 1990 সালের কাশ্মীরি পণ্ডিতদের ওপর অত্যাচারের কথা তুলে ধরা হয়েছে এই সিনেমায়। ইতিমধ্যেই সিনেমার পরিচালক কে বিভিন্ন দিক থেকে হুমকির কারণে ক্যাটাগরির নিরাপত্তা প্রদান করেছে স্বরাষ্ট্র দপ্তর। শনিবার ‘‌দ্য কাশ্মীর ফাইলস’‌ দেখতে যাচ্ছেন রানাঘাট কেন্দ্রে সাংসদ জগন্নাথ সরকার। সঙ্গে 54 জন সক্রিয় কর্মী দের নিয়ে এই সিনেমা দেখবেন তিনি।

আরও পড়ুন -  29তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

 সিনেমা দেখতে যাওয়ার আগে রাজ্য সরকারকে আক্রমণ করে তিনি বলেন, পরিকল্পিতভাবে সিনেমাটি বিরুদ্ধে ষড়যন্ত্র করছে শাসক দল। মুখ্যমন্ত্রী পরোক্ষভাবে সিনেমাটি না থাকার জন্য আহবান করেছেন। তবুও মানুষ স্বতঃস্ফূর্তভাবে এই সিনেমাটি দেখছেন। এতেই তিনি বিপদ সংকেত দেখছেন।

আরও পড়ুন -  Asansol Municipal Corporation: আসানসোল পৌরনিগম নির্বাচনী প্রচারে তৃণমূল প্রার্থী দীপা চক্রবর্তী

 তিনি দলের কর্মীদের কাজে লাগিয়ে সিনেমা হল এর মালিকদের হুমকি দিচ্ছেন যাতে টিকিট না বিক্রি হয়। কিন্তু আমি বলব এটা কোন কাহিনী নয়। বাস্তবে যা ঘটেছিল কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে সেটাই তুলে ধরা হয়েছে এবং এই বিষয়টি মানুষের দেখার প্রয়োজন আছে। তাই সবাইকে অনুরোধ করব যাতে এই সিনেমাটি সকলে দেখেন।

আরও পড়ুন -  মালয়লী নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img