30 C
Kolkata
Monday, May 20, 2024

” কচু বন থেকে ঘাস বনে গেছে ” শুভেন্দু অধিকারী-র কটাক্ষ

Must Read

নিজস্ব সংবাদদাতাঃ   “কচু বন থেকে ঘাস বনে গেছে “
সদ্য বিজেপি ত্যাগী জয় প্রকাশ মজুমদার প্রসঙ্গে কটাক্ষ করলেন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী। সেই সঙ্গে বনগাঁ পুরভোটে ছাপ্পা সন্ত্রাসের অভিযোগ শুভেন্দুর

বনগাঁ: বনগাঁ উত্তর কেন্দ্রের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া বাবার শ্রাদ্ধ অনুষ্ঠানে মঙ্গলবার বনগাঁয় এলেন রাজ্য বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। খাওয়া-দাওয়া শেষে শুভেন্দু জয়প্রকাশ মজুমদার এর তৃণমূলে যোগদান প্রসঙ্গে বলেন ” এ বিষয়ে কিছু বলব না উনি কচুবন থেকে ঘাসবন এগিয়েছে। তৃণমূলী তাই ওনাকে করিমপুরে কচুবনে ফেলে দিয়েছিল।

আরও পড়ুন -  পাথরপ্রতিমায় স্থায়ী সেবাকেন্দ্র গড়ছে ভারত সেবাশ্রম সংঘ

পৌরসভার ভোটে বনগায় বিজেপির ভরাডুবি প্রসঙ্গে তিনি বলেন” জয় প্রকাশ বাবু কচু বন থেকে ঘাস বনে গেছেন। তৃণমূল তো ওনাকে কচু বনে ফেলে দিয়েছিল। তাই আমার কিছু বলার নেই।
আমি এখানে এসে অনেককে জিজ্ঞাসা করলাম আঙ্গুল দেখতে চাইলাম ৷ আমাকে একজনও হাতে কালি দেখাতে পারিনি৷ না ভোটার, না প্রার্থী, না ইলেকশন এজেন্ট। প্রহসন হয়েছে।

আরও পড়ুন -  New Zealand: তিমির সঙ্গে ধাক্কায় নৌকাডুবি নিউজিল্যান্ডে, মৃত্যু ৫

এই মন্তব্যের প্রসঙ্গে বনগাঁ তৃণমূলের কডিনেটর বিধায়ক বিশ্বজিৎ দাস বলেন” ওনার চোখে সমস্যা হয়েছে ডাক্তার দেখানো উচিত। নয়তো এরপর মাথায় সমস্যা হবে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img