36 C
Kolkata
Sunday, June 16, 2024

ময়নাগুড়িতে চার কাউন্সিলর এর নামে অজানা পোস্টার, বিতর্ক

Must Read

সজল দাশগুপ্ত, ময়নাগুড়িঃ   রবিবার গভীর রাতে ময়নাগুড়ি শহরে ময়নাগুড়ির পৌরসভায় চারজন কাউন্সিলর নামে পোষ্টারকে ঘিরে সোমবার ময়নাগুড়ি জুড়ে চাঞ্চল্য ছড়াল। ময়নাগুড়ির পৌরসভা ১৭ টি আসনের মধ্যে ১৬ টি আসন দখল করছে তৃনমূল কংগ্রেস। এর পরেই ময়নাগুড়ি পৌরসভায়, কে চেয়ারম্যান হবেন বা কে ভাইস চেয়ারম্যান হবেন?- এই নিয়ে জল্পনা চলছে। এই জল্পনার মাঝেই রবিবার রাত্রে কে বা কাহারা ময়নাগুড়ি জুড়ে পোস্টার ছাড়িয়ে দেন। এই নিয়ে ময়নাগুড়ি জুড়ে হইচই পড়ে যায়। এই পোস্টারে ময়নাগুড়ির রেলগেট সংলগ্ন এলাকার এক বুথের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি কমল রায়ের নাম লক্ষ্য করা যায়। পরবর্তীতে তৃণমূল নেতা কমল রায় ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্তে নামে ময়নাগুড়ি থানার পুলিশ। কমল রায় দাবি করেন, তিনি নিজেই একজন তৃণমূল কংগ্রেসের নেতা। কে বা কাহারা তার নাম দিয়ে এই পোস্টটার ময়নাগুড়ি জুড়ে ছড়িয়ে দিয়েছে। সত্য উদঘাটন করার জন্য তিনি ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করলাম।

আরও পড়ুন -  বিগবস ১৬ তম সিজনে চর্চিত অভিনেত্রী নুসরত, অংশগ্রহণ করছেন

অপরদিকে ময়নাগুড়ির 1 নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মনোজ রায় জানান, এটি বিরোধীদের কাজ হতে পারে বা বিষয়টি তদন্ত সাপেক্ষ। তারা দলগতভাবে তদন্ত করে বিষয়টি তদন্ত করে দেখবেন।

আরও পড়ুন -  Vande Bharat Train: বন্দে ভারত ট্রেনে বিনামূল্যে ভ্রমণের সুযোগ পাবেন ঘোষণা, কী ভাবে?

Latest News

Susmita Dey: ৫ বছরের সম্পর্ক ভেঙে গেল সুস্মিতা-অনির্বাণ, বাগদানের পরেও, কেন?

Susmita Dey: ৫ বছরের সম্পর্ক ভেঙে গেল সুস্মিতা-অনির্বাণ, বাগদানের পরেও, কেন? টেলিপাড়ায় আবার সম্পর্কের ভাঙনের খবর এলো। এবার প্রেম ভাঙল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img