35 C
Kolkata
Saturday, June 1, 2024

বইয়ের মোড়ক উন্মোচন করলেন মিথিলা, সাথে মেয়েকে নিয়ে

Must Read

অভিনয়ের পাশাপাশি লেখালেখিতেও পারদর্শী রাফিয়াত রশিদ মিথিলা। এবারের বইমেলায় প্রকাশ পেল তার লেখা ভ্রমণবিষয়ক বই ‘আফ্রিকায় সিংহের খোঁজে’। এটি শিশুদের জন্য লেখা ভ্রমণবিষয়ক বই ‘আইরা আর মায়ের অভিযান’ এর নতুন সিরিজ। বইমেলার শিশু চত্বরে মেয়ে আইরা তেহরীম খানকে নিয়ে আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উন্মোচন করেন মিথিলা।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এ অভিনেত্রী বলেন, কাজের সুবাদে মেয়েকে নিয়ে আফ্রিকার বিভিন্ন দেশে ঘুরে বেড়াতে হয়েছে আমাকে। সেখানকার তানজানিয়া সাফারি পার্কে আইরা ও আমার অভিজ্ঞতার গল্প আছে নতুন এই বইয়ে।

আরও পড়ুন -  Kali Puja-2022: আলিপুর আবহাওয়া দপ্তর, কালীপূজায় আবহাওয়ার বড় আপডেট দিল

মিথিলার ভাষ্য, ‘আফ্রিকার ওই সাফারি পার্কের সবচেয়ে আকর্ষণীয় ও দুর্লভ বিষয় সিংহ। পার্কে গেলেও সিংহকে সবাই দেখার সুযোগ পায় না। আমি আর আমার মেয়ে আইরা সে দুর্লভ সিংহ মামাকে খুঁজে বের করেছি। সেটি বের করতে গিয়ে আমরা অনেক রকমের পশু-পাখির দেখা পেয়েছি। অনেক অভিজ্ঞতা হয়েছে আমাদের। সে অভিযানটাই তুলে ধরেছি এবারের বইতে। চার থেকে আট বছরের শিশুরা এ গল্পটি পড়লে বা শুনলে দারুণ রোমাঞ্চ অনুভব করবে বলে আমার বিশ্বাস।’

আরও পড়ুন -  Booster Dose: সিঙ্গাপুরে দুইজনের ওমিক্রন, বুস্টার ডোজ নেওয়ার পরও

শিশুতোষ গ্রন্থের ব্র্যান্ড গুফি থেকে প্রকাশ পেয়েছে বইটি। এই সিরিজের পাঁচটি বই লেখার জন্য প্রকাশনা সংস্থা গুফির মূল প্রতিষ্ঠান লাইট অফ হোপের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন মিথিলা। ‘আফ্রিকায় সিংহের খোঁজে’ বইমেলার পাশাপাশি টগুমগু, গুফিবুকস ও রকমারির অনলাইন শপ থেকেও সংগ্রহ করা যাচ্ছে। বইটির প্রচ্ছদ এঁকেছেন মহাইমেনুল রাকিব নিটল।

আরও পড়ুন -  Evely Cheated: ইভ্যালি আমার সঙ্গেও প্রতারণা করেছেঃ মিথিলা

Latest News

Weather Forecast: বর্ষা ঢুকলো রাজ্যে, এই জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে

Weather Forecast: বর্ষা ঢুকলো রাজ্যে, এই জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। আবহাওয়ার ভূমিকাঃ আবহাওয়া আমাদের দৈনন্দিন জীবনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img