38 C
Kolkata
Thursday, May 2, 2024

৩৪ নাম্বার জাতীয় সড়কের পাশে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার!

Must Read

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ   ব্যাসপুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে একব্যক্তি রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। মৃতদেহ আনা হলো ময়নাতদন্তে মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে। স্থানীয় পুলিশ সূত্রে জানা যায় মৃত ওই ব্যক্তির নাম রাজকুমার চৌধুরী বয়স(৪০) বছর। পরিবারের রয়েছে স্ত্রী রমা চৌধুরী এক ছেলে ও এক মেয়ে। বাড়ি কালিয়াচক থানার মধুঘাট এলাকায়। রাজকুমার বাবু পেশায় তেলেভাজা ব্যবসায়ী। প্রত্যেক দিনের মতো গতকালকে দোকানদারি করে মধুঘাট থেকে বাড়ি আসে। এরপর রাতেই সাইকেল নিয়ে সে বেরিয়ে পড়ে ঘুরতে যাওয়ার নাম করে। রাত ন’টা নাগাদ রাজকুমার বাবুকে ব্যাসপুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পরিবারের সদস্যরা। তড়িঘড়ি তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয় চিকিৎসার জন্য। জরুরী বিভাগে চিকিৎসকেরা রাজকুমার বাবুকে মৃত বলে ঘোষণা করে।

আরও পড়ুন -  Dilip Ghosh: বিজেপি প্রার্থী চৈতালি তেওয়ারি প্রচারে, দিলীপ ঘোষ আসানসোলে

মৃতের ছেলের অভিযোগ যে তার বাবাকে কেউ বা কারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে। কারণ তার বাবার সারা শরীরে ধারালো অস্ত্রের কোপে রয়েছে এমনটাই জানাই। এই বিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে মৃতের পরিবারের পক্ষ থেকে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খুন করা হয়েছে না এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন -  Gold Price Today: বড় আপডেট কলকাতার বাজারে সোনার দাম

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img