33 C
Kolkata
Tuesday, May 21, 2024

রাজ্যপালকে অপসারণের দাবিতে, এই প্রথম হাওড়ায় প্রকাশ্য জনসভা করলো তৃণমূল, রাজ্যপালকে পদ্মপাল বলেও কটাক্ষ অরূপের

Must Read

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ     রাজ্যপালকে অপসারণের দাবিতে এই প্রথম হাওড়ায় প্রকাশ্য জনসভা করলো তৃণমূল। রাজ্যপালকে পদ্মপাল বলেও কটাক্ষ অরূপের।

হাওড়ায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রকাশ্য জনসভায় এই প্রথম রাজ্যপাল জগদীপ ধনকড়কে বরখাস্তের দাবি তোলা হলো। রবিবার বিকালে হাওড়ার বেলেপোল মোড়ে দক্ষিণ হাওড়া তৃণমূল কংগ্রেসের এক প্রকাশ্য জনসভায় রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় রাজ্যপালকে পদ্মপাল বলেও সম্বোধন করেন। মন্ত্রী অভিযোগ করে বলেন, ক্যাবিনেট ও বিধানসভায় হাওড়া পুরসভা সংক্রান্ত বিল পাস হওয়া সত্ত্বেও উনি মিথ্যে কথা বলে বিল আটকে রেখেছেন। আজও সই করছেন না। তাঁর সই না করার জন্য হাওড়া এবং বালি পুরসভা এলাকার মানুষ তাঁদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারছেন না। রাজ্যপালকে তিনি কেন্দ্রীয় সরকারের এজেন্ট বলেও এদিন সম্বোধন করেন। অভিযোগ করেন রাজ্যপালের কাজ শুধু বাধা দেওয়া। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সরকারের বিরোধিতা করা। তিনি দাবি করেন অবিলম্বে রাজ্যপালকে এখান থেকে সরাতে হবে। পাশাপাশি বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন হাওড়া পৌরনিগম ও বালি পুরসভার নির্বাচন হলে বুঝিয়ে দেওয়া হবে বাংলার মাটিতে ওদের কোনও জায়গা নেই।

আরও পড়ুন -  Covid-19: কোভিড-১৯ সম্পর্কে সর্বশেষ তথ্য

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img