38 C
Kolkata
Friday, May 17, 2024

ভর দুপুরে গাড়ির কাঁচ ভেঙে চুরির ঘটনায় চাঞ্চল্য ! পুলিশি নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন

Must Read

নিজস্ব সংবাদদাতা, কাঁথিঃ   ভরদুপুরে কাঁথি শহরের বুকে গাড়ির কাঁচ ভেঙে দুর্ধর্ষ চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। দিন দুপুরে গাড়ির কাঁচ ভেঙে চুরির ঘটনায় পুলিশীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ঘটনার খবর পেয়ে ছুটে যায় কাঁথি থানার বিশাল পুলিশ বাহিনী। ঘটনার তদন্ত শুরু করেছে কাঁথি থানার পুলিশ। সূত্রের খবর, কোলকাতার পাঁনিহাটি থেকে জীবন বীমা সংস্থার বেশ কয়েকজন আধিকারিক কাঁথি শহরে জীবন বীমা সংস্থায় অফিসে কাজে এসে ছিলেন। কাঁথি শহরের বুকে রাখাল চন্দ্র বিদ্যাপীঠে সামনে গাড়ি রেখে চালক সহ একটি হোটেলে খেতে চলে যান। তখনই গাড়ির কাঁচ ভেঙে গাড়ির ভেতর থেকে নগদ কয়েক হাজার টাকা ও দুটি ল্যাপটপ চুরি যায়। কিছুক্ষণ পর ফিরে এসে দেখে গাড়ির কাঁচ ভেঙে উধাও ল্যাপটপ ও কয়েক হাজার টাকা। ঘটনা জানাজানি হতেই এলাকার কয়েক’ শ বাসিন্দারা দোকানদাররা ছুটে আসেন। খবর দেওয়ার হয় কাঁথি থানার পুলিশকে। দিন দুপুরে কাঁথি শহরে দুর্ধর্ষ চুরির ঘটনায় পুলিশীর নিরাপত্তা নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার তদন্ত শুরু করেছে কাঁথি থানার পুলিশ।

আরও পড়ুন -  শীতের শেষ কোনা, প্রেমের সম্পূর্ণতা

কলকাতার গাড়ি চালক মলয় চক্রবর্তী বলেন ” কলকাতা থেকে কাজের জন্য কাছে এসেছিলাম। গাড়ির কাজ বন্ধ করে হোটেলে খেতে গিয়েছিলাম। ফিরে এসে দেখি গাড়ির কাঁচ ভাঙা অবস্থায় রয়েছে। গাড়ি থেকে নগদ টাকা ও ল্যাপটপ চুরি যায় “।

আরও পড়ুন -  ধূপগুড়ি থেকে অবৈধ রেশন সামগ্রী পাচার হচ্ছে ময়নাগুড়িতে, নিশ্চুপ প্রশাসন!

জীবন বীমা সংস্থার এক আধিকারিক বলেন ” গাড়ির কাঁচ ভেঙে সব চলে গিয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসেছে। আমরা থানায় যাচ্ছি। থানায় লিখিত অভিযোগ জানাবো “।

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন ” বিষয়টি নজরে এসেছে। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। তদন্তের কারণে বেশি কিছু তথ্য জানাতে রাজি হননি তিনি “।

আরও পড়ুন -  Play Equipment: যুব সমাজকে মাঠমুখী করে তুলতে খেলার সরঞ্জাম তুলে দিলেন, তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামী

কার্যত দিনে দুপুরে কাঁথি শহরের বুকে গাড়ির কাঁচ ভেঙে চুরির ঘটনায় রীতিমতো আতঙ্কিত শহরবাসী। পুলিশি নিরাপত্তা নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে।

নিজস্ব সংবাদদাতা

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img