35 C
Kolkata
Friday, May 17, 2024

৪০০ মিলিয়ন ভক্তের মাইলফলক স্পর্শ করলেন, ক্রিশ্চিয়ানো রোনালদো

Must Read

ফুটবলার হিসেবে পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ড-এর কমতি নেই। তারই সঙ্গে ফুটবল মাঠের বাইরেও নতুন এক রেকর্ড গড়লেন এই তারকা। ইন্সটাগ্রামে বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে ৪০০ মিলিয়ন ভক্তের মাইলফলক স্পর্শ করেছেন তিনি। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ফলোয়ার্সের সংখ্যা ৪৬৯ মিলিয়ন।
এর আগে গত বছরের জানুয়ারি মাসে প্রথম ব্যক্তি হিসেবে ২০০ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে তিনি রেকর্ড গড়েছিলেন।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: অধিনায়ক রোনালদো, মেসি-নেইমারের বিপক্ষে আরও একবার

শনিবার ৩৭ বছরে পা রেখেছেন পর্তুগীজ এই অধিনায়ক। ঐদিন ভক্তদের উদ্দেশ্যে তিনি ইন্সটাগ্রামে এক বার্তায় লিখেছিলেন, জীবন অনেকটাই রোলার কোস্টারের মত। কঠোর পরিশ্রম, উচ্চ গতি, জরুরী গোল, প্রত্যাশার চাহিদা। কিন্তু দিনের শেষে সবকিছুই পরিবার, ভালবাসা, সততা ও বন্ধুত্বে এসে থেমে যায় যার কোন মূল্য নেই। জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে অনেক ধন্যবাদ। ৩৭ এবং এর গণনা চলবে।

আরও পড়ুন -  বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ও চুরি হওয়া মোবাইল উদ্ধার কুলটি থানার পুলিশের

গত বছর গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে ইতালিয়ান লিগ ছেড়ে পাড়ি জমিয়েছে প্রিমিয়ার লিগে। ফেরার পর থেকে তিনি ইউনাইটেডের হয়ে ২৪ ম্যাচে ১৪ গোল করেছেন। এর আগে প্রথম মেয়াদে ২০০৯ সালে তিনি ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন।

আরও পড়ুন -  Kalipahari Accident Died: কালিপাহাড়ির দুর্ঘটনায় আহত 2 জনের আসানসোল জেলা হাসপাতালে মৃত্যু

Latest News

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img