34 C
Kolkata
Saturday, May 11, 2024

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, চিত্রনায়িকা নিপুণ আক্তার

Must Read

আপিল বোর্ডের রায়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। শনিবার বিকেলে এফডিসিতে আপিল বোর্ড বৈঠক ডাকে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নির্দেশে এই বৈঠকের দায়িত্ব পালন করেছেন আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান। বৈঠকে অভিযোগকারী চিত্রনায়িকা নিপুণ আক্তার উপস্থিত থাকলেও অভিযুক্ত জায়েদ খান ও চুন্নু অনুপস্থিত ছিলেন।

আরও পড়ুন -  বাড়ল লকডাউন তামিলনাড়ুতে

নির্বাচনী আচরণবিধি না মানায় জায়েদ খানের সাধারণ সম্পাদক পদ বাতিল করেছে আপিল বোর্ড৷ তার পরিবর্তে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিপুণ এ পদে জয়ী হয়েছেন। অবশেষে দায়িত্ব নিতে চলেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটি। বৈঠক শেষে আজ সন্ধায় এ ঘোষণা করেন আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

সদ্য অনুষ্ঠিত হয়ে যাওয়া শিল্পী সমিতির নির্বাচনে ‘ভোট কেনার’ অভিযোগ আনা হয় নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধে। এছাড়াও বেশকিছু অভিযোগে এই পদ বাতিলের আবেদন করেন পরাজিত প্রার্থী নিপুণ আক্তার। এই পদে পুনরায় নির্বাচনও দাবি করেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Lightning: বজ্রপাতে ইয়েমেনে নিহত ১৩, বিভিন্ন অঞ্চলে

নিপুণের আবেদনের প্রেক্ষিতে জায়েদ খানের পদ বাতিল হবে নাকি তিনিই দায়িত্বে থাকবেন- সে বিষয়ে শনিবার বিকেলে পূর্ব ঘোষণা অনুযায়ি সিদ্ধান্ত জানাতে এফডিসিতে অবস্থান নেয় শিল্পী সমিতির আপিল বোর্ড। যেখানে উপস্থিত থাকতে বলা হয়েছিলো অভিযোগকারী নিপুণ, অভিযুক্ত জায়েদ খান, চুন্নু, সমিতির নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চন ও দুই নির্বাচন কমিশনারকে। তবে অভিযোগকারী নিপুণকে আপিল বোর্ডের সভায় উপস্থিত থাকতে দেখা গেলেও শেষ পর্যন্ত পাওয়া যায়নি জায়েদ খান কিংবা চুন্নুকে।

আরও পড়ুন -  BJP: নির্যাতিতার বাড়িতে বিজেপির প্রতিনিধি দল, অভিযুক্তের কড়া শাস্তির দাবি

Latest News

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর!

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img