33 C
Kolkata
Thursday, May 2, 2024

Knife Attack: ছুরি হামলা, টোকিও এক বিশ্ববিদ্যালয়ে

Must Read

জাপানের টোকিওতে বিশ্ববিদ্যালয়ে ছুরি হামলার ঘটনা ঘটেছে। শনিবার সকালের এ ঘটনায় আহত হয়েছেন তিন জন। এনএইচকে নিউজের এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে চায়না গ্লোবাল টিভি নেটওয়ার্ক (সিজিটিএন)।

সিজিটিএন প্রতিবেদনে বলা হয়, সকালে ছাত্ররা পরীক্ষা দিতে যাওয়ার সময় জড়ো হলে একজন ছাত্র তাদের উপর ব্লেডযুক্ত বস্তু দিয়ে আক্রমণ করে। এসময় তিনজন আহত হয়। এর মধ্যে দুই শিক্ষার্থী এবং ৭০ বছরের এক ব্যক্তি আহত হয়।

আরও পড়ুন -  নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলো একটা চার চাক্কা বলেরো গাড়ি

এ ঘটনায় টোকিও মেট্রোপলিটন পুলিশ সন্দেহভাজন হিসেবে ঘটনাস্থল থেকে ১৭ বছরের একজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সংবাদমাধ্যম দ্য জাপান টাইমস জানিয়েছে, রাজধানীর বুঙ্কিও ওয়ার্ডে বিশ্ববিদ্যালয়ের প্রধান ক্যাম্পাসে সকাল সাড়ে ৮টার দিকে পিঠে আঘাত পাওয়া তিন জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের অবস্থা খুব বেশি গুরুতর নেই।

আরও পড়ুন -  World Corona Daily: বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত, বিশ্বজুড়ে করোনায়

এর আগে গত বছর অক্টোবরে, ব্যাটম্যানের জোকারের পোশাক পরিহিত একজন ব্যক্তি টোকিওতে একটি ট্রেনের বগিতে এক ডজনেরও বেশি লোককে ছুরিকাঘাত করেছিল। যাত্রীদের চিৎকার শুনে ট্রেনের বগির আইল থেকে নেমে পড়ে এবং পালানোর জন্য জানালা দিয়ে ঝাঁকুনি দেয়। কয়েক মাস আগে, একজন ব্যক্তি টোকিওর একটি কমিউটার ট্রেনে ছুরি হামলায় করে সেখানেও অনেকে আহত হয়।

আরও পড়ুন -  গুজরাট ছেড়ে কলকাতায় ফিরতে চলেছেন শুভমান গিল? মোহভঙ্গ, কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img