31 C
Kolkata
Sunday, May 19, 2024

‘আর কত রাত একা থাকবো’, জনপ্রিয় গান গাইলেন অভিনেত্রী দেবশ্রী রায়, ভিডিও ভাইরাল

Must Read

বহুবছর গ্ল্যামার দুনিয়া থেকে আলাদা ছিলেন সকলের প্রিয় অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)।  একটা সময় দাপিয়ে অসংখ্য বাংলা সিনেমা করেছিলেন। তারপর রাজনীতির বৈঠা ধরেন। কিন্তু, আচমকা রাজনীতির কেরিয়ার ছেড়ে পুরোনো ফিল্মি দুনিয়ায় মন দিলেন। ফের নবজন্ম হল বাংলা ধারাবাহিকের হাত ধরে।
এখন, দেবশ্রী রায় রোজকার মুখ। রোজ রাতেই তিনি সর্বজয়া অর্থাৎ জয়া বৌদি হয়ে বাংলার দর্শকদের নতুন নতুন গল্প শোনান। এই ৬০ বছর বয়সে এসেও তিনি ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন। সকলের জয়া বৌদি হয়ে দর্শকদের বিনোদন করে চলেছেন।

আরও পড়ুন -  এই সুন্দরী, ‘তেরে বাস্তে’, ফাঁকা ঘরে নেচে সকলের মন ভরিয়ে দিলেন, Dance Video

ধারাবাহিক সর্বজয়া নিয়ে অনেকের ভিন্ন মত ছিল। ধারাবাহিক শুরুর আগে অনেকে উষ্ণ অভ্যর্থনা জানান দেবশ্রী রায়কে, কেউ কেউ আবার বাঁকা নজরে দেখেন। এমনকি অভিনয় শুরুর পরেও অনেকের মত দেবশ্রী রায় অভিনয় হয়তো ভুলে গিয়েছেন, এছাড়াও তার ধারাবাহিকের চরিত্র নিয়ে বহু মানুষ দ্বিমত পোষণ করেছেন।

আরও পড়ুন -  Girlfriend: গর্বিত অঙ্কুশ, প্রেমিকাকে নিয়ে

এবারে, দেবশ্রী রায় ধারাবাহিক ছেড়ে সরাসরি স্টেজে নেমে আসেন। তার অসংখ্য অনুরাগী ও দর্শকদের সঙ্গে তিনি সরাসরি যোগাযোগ ধরে রাখার জন্য পাড়ার স্টেজে উপস্থিত হন এবং নিজের গলায় গান গেয়ে ওঠেন। এদিন এক কালো পোশাকে হাজির হন অভিনেত্রী। তার নিজের ছবির গান নিজেই গেয়ে দর্শকদের মন জয় করেন। দেবশ্রী গাইছেন – আর কত রাত একা থাকবো’ (Aar kato raat eka thakbo) ! সোশ্যাল মিডিয়ায় গানের ভিডিওটি ভাইরাল হয়েছে। নেট জনতার কেউ কেউ দেবশ্রীর গানের প্রশংসা করেছেন, কেউ কেউ নিন্দার ঝড়ে কটাক্ষ করেছেন। চলুন দেখে শুনে নিই দেবশ্রীর কণ্ঠে – ‘আর কত রাত একা থাকবো’

আরও পড়ুন -  Ileana D’Cruz: ইলিয়ানা ডিক্রুজ ভাইরাল, বিকিনিতে ( Bikini )

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img