উপরাষ্ট্রপতির পরিবারের পক্ষ থেকে ১০ লক্ষ টাকা অনুদান

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ উপরাষ্ট্রপতি শ্রী এম ভেঙ্কাইয়া নাইডুর পরিবারের সদস্যরা আজ কোভিড-১৯ মহামারীর বিরুদ্ধে লাড়াইয়ে সাহায্যের জন্য এবং অযোধ্যা রাম মন্দির নির্মাণকল্পে ১০ লক্ষ টাকা দান করেছেন।

উপরাষ্ট্রপতির স্ত্রী শ্রীমতি মুপ্পাভারাপু উষাম্মা নাইডু তাঁর পরিবারের সদস্যদের থেকে এই অর্থ সংগ্রহের উদ্যোগ নিয়েছিলেন। এই কাজে তাঁদের পুত্র শ্রী হর্ষ, পুত্রবধু শ্রীমতি রাধা মুপ্পাভারাপু, কন্যা শ্রীমতি দীপা ভেঙ্কট, জামাতা শ্রী ভেঙ্কট ইম্মানি এবং তাঁদের চার নাতি-নাতনি এই উদ্যোগে সামিল হয়েছিলেন।

আরও পড়ুন -  Subrata Mukherjee: অসুস্থ রাজ্যের মন্ত্রী সুব্রত মুখার্জি, ICU-তে ভর্তি

শ্রী নাইডু কোভিড-১৯ মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে পিএম কেয়ার তহবিলে ৫ লক্ষ টাকার একটি চেক পাঠিয়েছেন। অযোধ্যায় রাম মন্দির নির্মাণের কাজে সাহায্যের জন্য তিনি শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টকে আরও একটি ৫ লক্ষ টাকার চেক পাঠিয়েছেন। আজই অযোধ্যায় ভূমি পূজন বা ভিত পূজোর মধ্য দিয়ে রাম মন্দিরের নির্মাণের কাজ শুরু হয়েছে।

আরও পড়ুন -  শীতের আমেজে প্রিয় মানুষের সঙ্গে ঘর বাঁধছেন তারকারা, এবার অর্ষা

এর আগে মার্চ মাসে শ্রী নাইডু পিএম কেয়ারস তহবিলে তাঁর একমাসের মাইনে দান করেছেন। তিনি কোভিড-১৯ মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে সাহায্যের জন্য প্রতি মাসের মাইনে থেকে ৩০ শতাংশ অর্থ দান করার সিদ্ধান্ত নিয়েছেন। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  অন্ধ্রপ্রদেশের প্রতিষ্ঠা দিবসে রাজ্যের রাজ্যবাসীকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা