37 C
Kolkata
Friday, May 17, 2024

Ekta Kapoor: করোনা আক্রান্ত পরিচালক-প্রযোজক একতা কাপুর

Must Read

 একাধিক শহরে আংশিক লকডাউন হয়েছে। সেখানে ৫০ শতাংশের উপস্থিতিতেই চলছে অফিস কাছারি। ইতিমধ্যেই অনেক জায়গায় আবারো বন্ধ হয়েছে শিক্ষাপ্রতিষ্ঠান। নতুন বছরের শুরুতেই আবারও বলিউডে থাবা বসিয়েছে করোনা। একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক-প্রযোজক জিতেন্দ্র কন্যা একতা কাপুর।

সম্প্রতি একতা কাপুর নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা নিজের সোশ্যাল মিডিয়ায় লিখে জানিয়েছেন সকলকে। সোশ্যাল মিডিয়ায় তিনি একথা জানানোর পর থেকেই তার সুস্থ হয়ে ওঠার কামনা করেছেন সকলেই। জানা গিয়েছে, করোনার বিশেষ উপসর্গ দেখা যায়নি তার মধ্যে। হোম কোয়ারেন্টিনেই রয়েছেন তিনি। এমনি তিনি ঠিক রয়েছেন, হাসপাতালে ভর্তি হতে হয়নি তাকে। কয়েকদিন তার সংস্পর্শে যারা যারা এসেছেন তাদের সকলকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার কথা বলেছেন একতা কাপুর। শেষের সকলকে করোনার সমস্ত বিধিনিষেধ মেনে চলতে বলেছেন তিনি।

আরও পড়ুন -  Munmun Dhamecha: নেই জামিনদার, কি হবে অন্তর্বাসে মাদক লুকিয়ে রাখা মুনমুনের !

 কোভিড পজিটিভ হওয়ার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দ্রুত ছড়িয়ে যাওয়ার পর থেকেই সকলে তার সুস্থতা কামনা করেছেন। নিজের সমস্ত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একথা জানিয়েছেন তিনি। তার সমস্ত আপনজনেরা তার আরোগ্য কামনা করেছেন। অভিনেত্রী হিনা খান একতা কাপড়ের সুস্থতা কামনা করে টুইট করেছেন, যা এই মুহূর্তে ভাইরাল।

আরও পড়ুন -  "নদী ডাকছে পাহাড় ডাকছে কবিতা"

ইতিমধ্যেই বলিউডের একাধিক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। কারিনা কাপুর খান, অমৃতা আরোরা, দ্বিতীয়বারের জন্য অর্জুন কাপুর, রিয়া কপূর ও তার স্বামী কর্ণ বুলানি, জন আব্রাহাম ও তার স্ত্রী প্রিয়া রুঞ্চল। শুধু বলিউড নয় টলিউডের একাধিক তারকারাও পড়েছেন কোভিডের জালে। জিৎ গাঙ্গুলী , সৃজিত মুখোপাধ্যায়, পার্নো মিত্র, সৌরভ গাঙ্গুলী। অবশ্য সৌরভ গাঙ্গুলী ওমিক্রন আক্রান্ত হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

উল্লেখ্য, মহারাষ্ট্রে ক্রমাগত বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। মহারাষ্ট্রে দশ মন্ত্রী এবং একাধিক বিধায়ক করোনা আক্রান্ত হয়েছেন বলেই কয়েকদিন আগেই জানিয়েছেন উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার। সে কারণে ইতিমধ্যেই একাধিক বিধি-নিষেধ জারি হয়েছে মহারাষ্ট্রে। ইংরেজি বর্ষবরণ উৎসবে বিধি-নিষেধ জারি করেছিল মহারাষ্ট্র সরকার। সেইসময় জারি করা হয়েছিল ১৪৪ ধারা।

আরও পড়ুন -  Explosion: বেলুড়ে ছাঁট লোহার গোডাউনে আচমকা বিস্ফোরণ, জখম চার শ্রমিক

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img