30 C
Kolkata
Thursday, May 16, 2024

Corona Hana: আবারও করোনার হানা অস্ট্রেলিয়ার অ্যাশেজ দলে

Must Read

অধিনায়কের করোনা শঙ্কার পর আবারও করোনার হানা অস্ট্রেলিয়ার অ্যাশেজ দলে। এবার শিকার সিরিজের প্রথম টেস্টে দুর্দান্ত সেঞ্চুরি করা ট্রাভিস হেড।
প্রথম টেস্টের পর অধিনায়ক প্যাট কামিন্স শুধু করোনার শঙ্কায় দল থেকে দূরে ছিলেন। এবার ট্রাভিস হেড দল থেকে দূরে গেলেন করোনা পজিটিভ হয়েই।

আরও পড়ুন -  Messi: সৌন্দর্য উপভোগ করতে মরুর দেশে সপরিবারে মেসি

হেডের করোনা পজিটিভ নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, পিসিআর পরীক্ষায় তিনি পজিটিভ হন। অ্যাশেজে দুই দলের মধ্যে প্রথম খেলোয়াড় হিসেবে করোনায় সংক্রমিত হলেন হেড।

করোনা পজিটিভ হওয়ায় সিডনিতে সিরিজের চতুর্থ টেস্ট খেলতে পারবেন না এখন পর্যন্ত সিরিজের সর্বোচ্চ রান সংগ্রাহক হেড। আপাত্ত মেলবোর্নে নিএর বান্ধবীর সাথে আইসলেশনে আছেন তিনি।

আরও পড়ুন -  গেমারদের জন্য শক্তিশালী স্মার্ট ফোন লঞ্চ করল OnePlus, 24GB র্যামের সাথে

হেডের বদলি হিসেবে অজি স্কোয়াডে ডাক পেয়েছেন মিচেল মার্শ, নিক ম্যাডিনসন আর জশ ইংলিস। হেডের পর আরও কেউ যদি করোনা আক্রান্ত হয় এই শঙ্কাতেই একজনের পরিবর্তে তিনজনকে ডেকেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

করোনার শংকায় অস্ট্রেলিয়া-ইংল্যান্ড দুই দলেরই সিডনি যাবার ব্যবস্থা বিশেষ চার্টার্ড বিমানে। তবে তাদের ফ্লাইট দুটি আলাদা। এদিকে সিডনি টেস্টে ইংল্যান্ড স্কোয়াডে করোনার আক্রমন না থাকলেও তাদের কোচ ক্রিস সিলভারউডকে পাচ্ছে না দল। সিলভারউডের পরিবারের এক সদস্য করোনা আক্রান্ত হওয়ায় তাকেও থাকতে হবে দলের বাইরে।

আরও পড়ুন -  Skin Care Tips: মেখে ফেলুন এক টুকরো হলুদ সরস্বতী পুজোর আগের দিনে, জেনে নিন এর উপকার

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img