34 C
Kolkata
Wednesday, June 26, 2024

Ranbir-Alia: রণবীরের প্রসঙ্গ উঠতেই লজ্জা পেলেন আলিয়া, ভিডিও ভাইরাল

Must Read

 গত একবছর ধরে তাদের বিয়ে নিয়ে জল্পনা চলছে দর্শকমহলে এবং সমগ্র মিডিয়াতে। চলতি বছরের মাঝে শোনা গিয়েছিল এই ডিসেম্বরেই কিংবা ২০২২-এর শুরুতে গাঁটছড়া বাঁধতে পারেন আলিয়া-রণবীর। কিন্তু করোনা পরিস্থিতির জন্য তাদের বিয়ে পিছিয়ে গিয়েছে অনেকটাই। এখন শোনা যাচ্ছে ২০২২-এর শেষে সব ঠিকঠাক থাকলে সাত পাকে বাঁধা পড়তে পারেন বলিউডের এই চর্চিত জুটি।

বর্তমানে আলিয়া ভাট তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ও আসন্ন ছবি ‘আরআরআর’এর প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারের জন্য এখন রণবীর কাপুর ও আলিয়া ভাটকে প্রায়ই একসাথে সব জায়গায় দেখা যাচ্ছে। পাপারাজিৎদের ক্যামেরাতেও ধরা দিচ্ছেন একইসাথে। তবে সম্প্রতি পরিচালক এসএস রাজামৌলীর পরিচালিত ‘আরআরআর’-এর প্রচারের জন্য ‘কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। এদিন এই শোতে তার সাথে উপস্থিত ছিলেন, এনটিআর, রাম চরণ, রাজামৌলীরাও। এদিন কৃষ্ণা মঞ্চে রণবীর কাপুরের প্রসঙ্গ তুলতেই লজ্জায় লাল হলেন আলিয়া ভাট।

আরও পড়ুন -  Weather Report: তাপপ্রবাহের সর্তকতা, বাড়বে গরম

সম্প্রতি সনি’র অফিশিয়াল পেজ থেকে কপিল শর্মা শোয়ের আসন্ন একটি এপিসোডের প্রমো শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে, জুনিয়র এনটিআরের নাম নিয়ে রীতিমতো মজা করছেন কপিল। কপিল শর্মা জুনিয়র এনটিআরকে বলেছেন, তিনি এয়ারপোর্টে গেলে আরটি পিসিআর টেস্ট রিপোর্ট দেখাত হয় নাকি, এনটিআর বললেই কাজ হয়ে যায়? এই কথা শোনার পর সকলেই রীতিমতো হেসে ওঠেন।

আরও পড়ুন -  Malaika Arora: মালাইকার জামা খুলে বেরিয়েই পড়ছিল স্তনের অংশ

এরপরেই নতুন কনের সাজে মঞ্চে প্রবেশ করেন কৃষ্ণা। মঞ্চে প্রবেশ করেই তিনি আলিয়া ভাটের কাছে যান এবং বলেন, তিনি তার অভিনীত ‘কাপুর অ্যান্ড সনস’ ছবিটি খুব পছন্দ করেন। এর পর মুহূর্তেই জিজ্ঞাসা করে বসেন, এর সিক্যুয়াল কবে দেখতে পাবে সকলে? কৃষ্ণার সাথে তাল মিলিয়ে কপিল শর্মা বলে বলেছেন, কোন সিক্যুয়াল? আর তার উত্তরে কৃষ্ণা বলে, “আরে কাপুর অ্যান্ড বহুস”। আর এই ইঙ্গিত বুঝতে পেরেই রীতিমতো লজ্জা পেয়ে হেসে ফেলেন অভিনেত্রী। সম্প্রতি সেই ভিডিওটিই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। উল্লেখ্য, এনটিআর পরিচালিত ‘আরআরআর’ নতুন বছরের শুরুতে, ২০২২-এর ৭-ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন -  আবার নতুন পোস্ট রিয়ার, সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে, কেন করলেন ?

Latest News

Sofia Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

Sofa Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে ইনস্টাগ্রাম সেনসেশন সোফিয়া আনসারী আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img