31 C
Kolkata
Sunday, May 19, 2024

Winter Fashion: নতুন ট্রেন্ড শ্যাকেট, শীতের ফ্যাশন

Must Read

শীত আসলেই জ্যাকেট কেনার হুড়োহুড়ি লেগে যায় বিভিন্ন ফ্যাশন হাউজগুলোতে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে বিভিন্ন পোশাক ব্র্যান্ডগুলোও বাজারে নিয়ে আসেন বিভিন্ন ধরনের জ্যাকেট। ছোট-বড়ো প্রত্যেকের কাছেই জ্যাকেটের চাহিদা অনেক। সেই সঙ্গে জ্যাকেটের পাশাপাশি এবার বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে শ্যাকেট। আপনি অবশ্যই অবাক হচ্ছেন শ্যাকেটের নাম শুনে! ফ্যাশনের দুনিয়ায় নতুন শব্দ যুক্ত হলো শ্যাকেট।

আরও পড়ুন -  Ditipriya Roy: জানুয়ারি, শীতের রাতে হট প্যান্টে দিতিপ্রিয়া

যুগের সঙ্গে সঙ্গে ফ্যাশনও বদলাতে থাকে। কখনো পুরোনো ফ্যাশন ফিরে আসে নতুনরুপে, আবার কখনো আসে ভিন্ন কিছু। তাই এইবার শীত আসতেই ফ্যাশনের দুনিয়ায় ঢুকে পড়েছে শ্যাকেট।

শার্ট আর জ্যাকেটের মধ্যবর্তী এক ধরনের পোশাক হলো শ্যাকেট। এখন অনেকেই স্টাইল করে শার্ট পরে থাকেন। কেউ গুটিয়ে কোমরের কাছে গিঁট দেন। আবার কেউ শার্টের উপর পরেন বেল্ট।

আরও পড়ুন -  Russia: ইউক্রেন পৌঁছেছে ৮২ হাজার, সেনা সমাবেশ শেষ ঘোষণা রাশিয়ার

শীতকাল আসতেই শিশু থেকে বড় সবার প্রথম পছন্দ ফার্নেল শার্ট। আর এই শার্ট দিয়েই প্রথম শ্যাকেট বানানো হয়। ঘরে বাইরে সমান তালে এই শ্যাকেট কিন্তু ব্যবহার করা যায়। শার্ট কিংবা স্ট্র্যাপি যে কোনো ড্রেসের সঙ্গে বেশ মানিয়ে যায়।

আরও পড়ুন -  মোবাইলে ফ্রি ফায়ার গেমে আসক্ত হয়ে আত্মঘাতী হলো, দশম শ্রেণীর এক ছাত্র

বিশেষ করে অভিনেত্রীরা তাদের ফ্যাশনের সঙ্গে জুড়ে নিয়েছেন এই নতুন পোশাককে। চামড়ার শ্যাকেটের দাম একটু বেশি হলেও এটি দেখতে বেশ সুন্দর। এছাড়াও রয়েছে প্লেইড প্রিন্টের শ্যাকেট ও ওভার সাইজড শ্যাকেটও।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img