31 C
Kolkata
Sunday, May 19, 2024

West Indies Team: সিরিজ বাতিলের শঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ দলের আরও ৫ জনের করোনা

Must Read

গত বৃহস্পতিবার পাকিস্তানে গিয়ে করোনায় আক্রান্ত হন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটারসহ টিম ম্যানেজমেন্টের একজন নন-কোচিং সদস্য। সপ্তাহঘুরে আরেক বৃহস্পতিবারে এলো নতুন করে আরও পাঁচ জনের করোনা আক্রান্তের খবর। এর ফলে বাকি ম্যাচগুলো খেলতে হবে ওয়েস্ট ইন্ডিজকে ১৪ জনের স্কোয়াড নিয়ে।

নতুন করে করোনায় আক্রান্ত হওয়া পাঁচ জন হলেন- উইকেটরক্ষক ব্যাটার শাই হোপ, বাঁহাতি স্পিনার আকিল হোসেন ও অলরাউন্ডার জাস্টিন গ্রিভস এবং সহকারী কোচ রডি ইস্টউইক ও দলের ফিজিশিয়ান ডা. অক্ষয় মানসিং। ক্যারিবীয় বোর্ড নিশ্চিত করেছে, আগামী দশ দিন আইসোলেশনে থাকবেন এ পাঁচ জন ক্রিকেটার।

আরও পড়ুন -  China: চিনে এবার তাপদাহের অশনিসংকেত

এর আগে আক্রান্ত হওয়া খেলোয়াড়রা হলেন- শেলডন কটরেল, রস্টোন চেজ ও কাইল মায়ার্স।

করোনার থাবায় দুই টি-টোয়েন্টি ম্যাচ খেলার পর দেখা দিয়েছে শঙ্কা। এখনো বাকি রয়েছে সিরিজের ৪ টি ম্যাচ। পাকিস্তানের সঙ্গে তিন টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলতে ২০ জনের বহর নিয়ে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ।  দুই দফায় করোনা আক্রান্ত হয়ে তাদের স্কোয়াডে খেলোয়াড় বাকি রয়েছে মাত্র ১৪ জন। যেখানে ব্যাটার রয়েছে মাত্র চার জন।

আরও পড়ুন -  শপথ নিয়ে আবার সেই লাকি চেয়ারে ১৪ তলায় নবান্নে, তৃতীয় বারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

এছাড়াও স্কোয়াডের বাকি সদস্যের আবার করোনা পরীক্ষা করা হবে বলে জানা গেছে। সেই পরীক্ষায় সবার নেগেটিভ আসার শর্তে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ ও পরে তিন ওয়ানডে খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেবে ক্যারিবিয়ান ও পাকিস্তানি ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন -  কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতি ও বিধানসভার ঘটনার প্রতিবাদ মিছিল তৃণমূল কংগ্রেসের

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img