31 C
Kolkata
Monday, April 29, 2024

Cyclone Jawad: সেলফি তোলার হিড়িক, উত্তাল সমুদ্রের সামনে

Must Read

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে ওড়িশা উপকূলের পুরীতে শুরু হয়েছে প্রবল বৃষ্টি। ঘূর্ণিঝড় থেকে শক্তি হারিয়ে বর্তমানে এটি গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। এর ফলে প্রবল বৃষ্টি হচ্ছে পুরী উপকূলে। একইসঙ্গে ভারী বৃষ্টি হচ্ছে পশ্চিমবঙ্গের উপকূলীয় জেলাগুলোতেও।

একদিকে জাওয়াদের জেরে ভারি বৃষ্টি, অন্যদিকে ভরা জোয়ার। এই দুই অবস্থার জেরে দিঘার সমুদ্রে দেখা দিয়েছে জলোচ্ছ্বাস। কিন্তু তার মধ্যেও দেখা গেল ব্যতিক্রমী দৃশ্য। উত্তাল সমুদ্রের সামনে দাঁড়িয়েই বিপজ্জনকভাবে সেলফি তুলছে বহু মানুষ। তারা পর্যটক নাকি স্থানীয় বাসিন্দা সে বিষয়টি নিশ্চিত হওয়া না গেলেও, এই ছবি নিঃসন্দেহে দায়িত্বজ্ঞানহীতারই পরিচয় দিচ্ছে।

আরও পড়ুন -  বন্যা ও ভূমিধসে ৩৩ জনের মৃত্যু, বিভিন্ন রাজ্যে

প্রসঙ্গত, জাওয়াদ নিয়ে সতর্কতামূলক মাইকিং চলছে শনিবার থেকেই। পর্যটকদের সমুদ্রের ধারে ঘেঁষতে বারণ করা হয়েছে। মোতায়েন রয়েছে জিএমজি টিম। তারপরেও ক্যামেরাবন্দি হয়েছে সেলফির নেশায় দুঃসাহসিকতার এই ছবি।

আরও পড়ুন -  চিলিকে হারাতে পারল না আর্জেন্টিনা, মেসির অসামান্য গোলেও !

তবে পুরীর সৈকতে লক্ষ্য করা গেছে বিপরীত চিত্র। সেখানে সৈকত একেবারেই ফাঁকা। খালি করে দেওয়া হয়েছে পর্যটকদের। ক্রমাগত চলছে মাইকিং। সৈকতে মোতায়েন রয়েছে এসডিআরএফ টিম।

জাওয়াদের প্রভাবে ওড়িশার পুরীসহ পশ্চিমবঙ্গ উপকূলে ভারি বৃষ্টির জেরে ইতোমধ্য়েই জলমগ্ন হয়ে পড়েছে রাস্তাঘাট। এর পাশাপাশি, রাস্তায় কোনো কিছু দেখা যাচ্ছে না ফলে দিনের বেলাতেও হেডলাইট জ্বেলে গাড়ি চালাতে হচ্ছে। আরও প্রায় ছয় ঘণ্টা গভীর নিম্নচাপ হিসেবে পুরীতেই বৃষ্টিপাত চলবে। এর মধ্যে মধ্যরাতে সাধারণ নিম্নচাপ হিসেবে পশ্চিমবঙ্গে প্রবেশ করবে জাওয়াদ।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী ১৩ নভেম্বর জামনগর এবং জয়পুরে দুটি অত্যাধুনিক আয়ুর্বেদিক প্রতিষ্ঠানের উদ্বোধন করবেন

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img