32 C
Kolkata
Tuesday, May 14, 2024

An Appeal: গ্রামে গ্রামে গিয়ে প্রচার শিক্ষকদের, ছাত্রদের স্কুলে আসার আবেদন

Must Read

টুঙ্কা সাহা, আসানসোলঃ বারাবনিঃ  আরো একবার ছাত্রদের উৎসাহিত ও স্কুলে আসার আবেদন নিয়ে স্কুলের শিক্ষকেরা মাইক হাতে গ্রামে গ্রামে প্রচার চালালেন।

বারাবনি কেলেজোড়া হাই স্কুলের শিক্ষকেরা মাইক হাতে প্রচার করছেন সকল ছাত্ররা যাতে স্কুলে আছেন স্কুলে আসার অনুরোধ নিয়ে গ্রামে গ্রামে প্রচার করছেন স্কুলের প্রধান শিক্ষক থেকে শুরু করে বাকি শিক্ষকরা। তাদের প্রচার করার কারণ হচ্ছে 13 তারিখ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের টেস্ট পরীক্ষা শুরু হচ্ছে যাতে কোনো ছাত্র এই পরীক্ষার থেকে বাদ না পড়ে যায় সেই কারণে এই প্রচার। প্রচারের মাধ্যমে আরও জানান যে গত 16 ই নভেম্বর থেকে নবম শ্রেণী একাদশ শ্রেণি ও দ্বাদশ শ্রেণীর ক্লাস চালু হয়েছে। কিন্তু দেখা যাচ্ছে স্কুল খোলা সত্ত্বেও ছাত্ররা স্কুলে আসছে না।

আরও পড়ুন -  প্রয়াত ও প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির নামে দিল্লিতে একটি হাসপাতালে দাবি ইদ্রিস আলী র

সেই কারণেই উদ্যোগ নিয়ে স্কুল কর্তৃপক্ষ এবং প্রধান শিক্ষক মৃণাল জ্যোতি গাঙ্গুলী এই উদ্যোগ নিয়েছেন। প্রচারের মাধ্যমে আরো জানাচ্ছেন যে ডিসেম্বর মাসের 21 তারিখ ও 24 তারিখ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফর্ম ফিলআপ করানো হবে। সাথে অভিভাবকদের কাছে অনুরোধ জানাচ্ছে করোনাকালে স্কুল কিছুদিন বন্ধ হয়েছিল ঠিকই কিন্তু কোন ছাত্র যাতে পড়াশোনা না ছেড়ে দেয় সেই কারণে তারা গ্রামে গ্রামে প্রচার করছেন। অভিভাবকদের কাছে অনুরোধ রাখেন তারা যেন সকলেই তাদের ছেলেদেরকে স্কুলে পাঠান কেননা তাদের এখন ভবিষ্যৎ তৈরি করার সুযোগ যাতে সকলেই মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেয় তারই আবেদন জানানো হয় শিক্ষকদের পক্ষ থেকে।

আরও পড়ুন -  Selim Khan: শাহরুখের বাড়িতে হাজির সালমান এর বাবা

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img