32 C
Kolkata
Monday, May 6, 2024

Two Families: যুবক-যুবতীর রহস্যমৃত্যুর সঠিক তদন্তের জন্য CID তদন্তের দাবি, মৃত দুই পরিবারের

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   জাহাজ ফিল্ড এলাকায় যুবক-যুবতীর রহস্যমৃত্যুর সঠিক তদন্তের জন্য সিআইডি তদন্তের দাবি তুললেন মৃত দুই পরিবারের লোকেরা।

গত মঙ্গলবার সকালে মালদা শহরের জাহাজ ফিল্ড এলাকায় যুবক-যুবতীর মৃতদেহ উদ্ধার করেছিল পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পাঠিয়ে পুলিশ জানিয়েছিল বাইক দুর্ঘটনায় মৃত্যু হয় যুবক-যুবতীর।

আরও পড়ুন -  Parliament Of Pakistan: পাকিস্তানের সংসদ ভেঙে দেয়া হয়েছে, নির্বাচন করতে হবে ৯০ দিনের মধ্যে

বৃহস্পতিবার মৃত যুবক-যুবতীর পরিবারের লোকেরা মৃত্যুর কিনারা করতে সিআইডি তদন্তের দাবি তোলেন।

মৃত যুবক রনি দাস(২১) এবং যুবতী সাম্বিকা রায়(১৯) এর মৃত্যু হয়েছিল জাহাজ বিল্ড এলাকায়। মৃতদেহর পাশ থেকে উদ্ধার হয় একটি মোটর বাইক এবং দুটি মোবাইল।

মৃত যুবতীর বাবা বাপ্পা রায় জানিয়েছেন, তিনি পেশায় একজন বাস চালক। জীবনে বহু দুর্ঘটনা তিনি দেখেছেন কিন্তু এই মৃত্যু দুর্ঘটনা নয়। তাই মুখ্যমন্ত্রীর কাছে আর্জি জানিয়ে সঠিক তদন্তের জন্য সিআইডি তদন্তের দাবি করেন তিনি।

আরও পড়ুন -  এক দিনমজুরের মৃত্যু পথ দুর্ঘটনায়

মৃত যুবকের বাবা নিবাস দাস জানান, কে বা কারা ছেলেকে খুন করেছে তা সঠিক তদন্ত করে শাস্তির ব্যবস্থা করা হোক। প্রশাসনের কাছে তিনি দাবি করেন সিআইডি তদন্ত।

প্রতিবেশীরাও মৃত্যুর কিনারা করতে সিআইডি তদন্তের দাবি তোলেন।বৃহস্পতিবার সকাল এগারোটা নাগাদ যুবক-যুবতীর দুই পরিবারের লোকেরা এবং প্রতিবেশিরা পুনরায় জাহাজ বিল এলাকা পরিদর্শন করেন।

Latest News

ভালোবাসার আয়না

ভালোবাসার আয়না।  আয়না, তুমি কি দেখো আমার ভেতর, এই যে মুখ, এই যে চোখ, এই যে হাসি, এই যে অন্তরে লুকিয়ে থাকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img