33 C
Kolkata
Wednesday, May 1, 2024

Messi: ঘুরে দাঁড়াবে বার্সাঃ মেসি

Must Read

 লিওনেল মেসি মনে করেন, জাভি হার্নান্ডেজের অধীনে আবার ঘুরে দাড়াবে কাতালান ক্লাব বার্সেলোনা। কারণ জাভি বার্সেলোনার প্রাক্তন তারকা এবং তিনি ক্লাবের সব কিছুই খুব ভালভাবে জানেন। স্পেনিশ ক্রীড়া দৈনিক মার্কার সাথে দেয়া এক সাক্ষাতকারে এ মন্তব্য করেন পিএসজির ফরোয়ার্ডার লিওনেল মেসি।
প্যারিসে মেসির এক সাক্ষাৎকার গ্রহণ করেন মার্কার একজন প্রতিনিধি। একই সাথে তিনি গত মৌসুমে স্পেনিশ লা লিগায় সবচেয়ে বেশী গোল দেয়ার পুরস্কার পিচিচি গ্রহণ করেন।

আরও পড়ুন -  French Super Cup: পিএসজি শিরোপা জয়ের আনন্দে ভাসল

মঙ্গলবার স্পেনিশ পত্রিকাটি তাদের অনলাইন সংস্করণে মেসির পুর্নাঙ্গ সাক্ষাৎকার প্রকাশ করে। প্যারিসের জীবনের সাথে খুব সহজেই মানিয়ে নিতে পারায় খুব খুশী আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। মেসি জানেন তার বর্তমান ক্লাব ফ্রান্সে খুব ভাল করে নিয়মিত। তাদের জন্য লিগ-১ এর শিরোপা জেতা খুব বেশী গুরুত্বপূর্ণ না। চ্যাম্পিয়ন্স লিগ জেতাই তাদের প্রধান লক্ষ্য।

আরও পড়ুন -  Arunita Kanjilal: রাখি উৎসব উপলক্ষ্যে ১০ মাস পর ঘরের মেয়ে ঘরে ফিরল, আনন্দে উচ্ছ্বসিত অরুণিতা

মেসি বলেন, সবাই মনে করেন আমরা চ্যাম্পিয়ন্স লিগে হট ফেবারিট। আমরা যে শিরোপা প্রত্যাশী একটি দল তা অস্বীকার করবো না। তবে শিরোপা জেতার জন্য আমাদের এখনও কিছু জায়গায় উন্নতি করতে হবে। মেসির সাথে আলোচনায় স্বাভাবিকভাবে উঠে আসে বার্সেলোনার নানা বিষয়। আজকের মেসি হিসেবে তিনি প্রতিষ্ঠিত হয়েছেন বার্সেলোনাতে খেলেই। কয়েকদিন আগেই বার্সেলোনার কোচ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন জাভি হার্নান্ডেজ। একটা সময় দুজন একত্রে খেলেছেন বার্সেলোনায়। মেসি মনে করেন বার্সেলোনাকে সাফল্য এনে দিতে সক্ষম হবেন জাভি। মেসি বলেন, সে এখন বার্সেলোনার কোচ এবং সে দলের সব কিছুই খুব ভাল জানেন।

আরও পড়ুন -  Bangladesh: টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের, দলে নেই রিয়াদ

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img