34 C
Kolkata
Wednesday, May 15, 2024

Big Decisions: ব্যক্তিগত জীবন নিয়ে বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন শ্রীলেখা

Must Read

শ্রীলেখা মিত্র বহুবার যৌনতা, প্রেম, পরকীয়া নিয়ে খোলাখুলি কথা বলেছেন তিনি। মাঝেমধ্যেই বেফাঁস মন্তব্য করে নানান বিতর্কেও জড়ান অভিনেত্রী। তবে সেই সব বিতর্ক নিয়ে বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

তবে এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন শ্রীলেখা। ‘ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক, এতে ক্যানসার হয়’, একথা আমি আপনি প্রত্যেকেই জানি। তবে মানি কজন। এদিজে ছবির শুরুতে প্রতিদিন এই নীতি কথা দেখে থাকি। তবে ধূমপান ছাড়বার কথা ভাবতেই পারেন না একদল মানুষ।

আরও পড়ুন -  নতুন অমৃত ভারত এক্সপ্রেস ভারতীয় রেল চালু করলো, বিস্তারিত জেনে নিন

শ্রীলেখা অন্যদের মতো ধূমপান করেন এবার এই বদ অভ্যাস চিরতরে ছাড়তে চাইছেন শ্রীলেখা। বুধবার অভিনেত্রীর আচমকা উপলব্ধি ‘আর সিগারেট খাব না’। তবে পাশাপাশি ফেসবুকের দেওয়ালে শ্রীলেখা এটাও স্পষ্ট করে লেখেন তাঁর সিগারেটের প্রতি আসক্ত হওয়ার জন্য শোবিজ দুনিয়ার কোনও যোগ নেই। তিনি কলেজ জীবন থেকেই ধূমপানের প্রতি ঝুঁকে পড়েছিলেন তিনি। এত বছর পর তিনি পুরোপুরি মুক্তি চান এই খারাপ অভ্যাস থেকে।

আরও পড়ুন -  ভারতের হিমালয় পার্বত্য অঞ্চলে সিএসআইআর-আইএইচবিটি, আসাফোইটিডা (হিং)-এর চাষ শুরু করলো

অনেকের মনে হচ্ছে। এক সাক্ষাৎকারে শ্রীলেখা জানালেন, ‘তাঁর কথা বলতে কষ্ট হচ্ছে। সারাক্ষণ গলায় অদ্ভূত অস্বস্তি। দম নিয়েও সমস্যা হচ্ছে। সারাক্ষণ বুকে যেন চাপ ধরা ভাব’। চিকিৎসকের কাছে গেলে সবার প্রথম যে তাঁকে ধূমপানে নিয়ন্ত্রণ আনবার কথা বলা হবে তাই শ্রীলেখা নিজে থেকে থাকতেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

এদিন নিজের ভ্যারিফায়েড ফেসবুক অ্যাকাউন্ডের দেওয়ালে শ্রীলেখা লেখেন, ‘সিগারেট ছাড়তে চাই। এই ব্যাড হ্যাবিট-টা আমার কলেজের দিনে, না সিনেমায় এসে সিগারেট ধরিনি। বাবার কাছে বকুনি সাথে এক দুবার মারও খেয়েছি। মোগাম্বোর মতো ছিল বাবা তখন। সেই বাবা আবার আমার কাছ থেকে সিগারেট চুরি করেও খেয়েছিল, এইরকম রিলেশন ছিল আমাদের। কিন্তু সত্যি এবার ছাড়ব… ছাড়বই’। তিনি আরও লেখেন, ‘অনেক সুখ-অসুখ, প্রাপ্তি-অপ্রাপ্তি, বেড়ে উঠা, বুড়ো হয়ে উঠা- সবটা জুড়ে তুমি ছিলে, আছো এখনো, তবে এবার তোমার মায়া ত্যাগ করতেই হবে… দুটোই বড় কষ্টের সিগারেট, বোঝোতো… সবই মায়া’।

আরও পড়ুন -  Chief Minister: প্রসাশনিক বৈঠকে কি বললেন মুখ্যমন্ত্রী

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img