31 C
Kolkata
Sunday, May 19, 2024

Witness: ছেলেকে সাক্ষী রেখে তাঁরা আনুষ্ঠানিক ভাবে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন, অভিনেত্রী পূজা !

Must Read

পূজা ব্যনার্জি! অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। দুজন এনগেজমেন্ট করে লিভ ইনে থাকা শুরু করেন।দুজনেই চুটিয়ে অভিনয় করছিলেন। হিন্দি ধারাবাহিকের পাশাপাশি দেব, সোহমের সাথে চুটিয়ে বাংলা সিনেমাতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান।

ইচ্ছে ছিল ২০২০’র এপ্রিল মাসে বেশ ধুমধাম করে বিয়ে করবেন। কিন্তু করোনার জন্য তা হয়নি বরং নিজেদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ তাঁরা দান করেছিলেন করোনা ত্রাণ তহবিলে। সেই বছর লকডাউনের মাঝে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলে। কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী কৃশিবের জন্ম দেন। প্রথম ছেলের মা বাবা হন কুনাল ও পূজা। এখন ছোট্ট কৃশিবকে নিয়ে দিনরাত্রি কাটছে পূজা আর কুনালের। দেখতে দেখতে কৃশিব এখন এক বছর।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শুভশ্রী ভাতের হোটেল খুলবেন, ‘ইন্দুবালা ভাতের হোটেল’

ছেলেকে সাক্ষী রেখে তাঁরা আনুষ্ঠানিক ভাবে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। হতে চলেছে পূজার ও কুণালের স্বপ্নের ডেস্টিনেশন ওয়েডিং। মুম্বাইতে থাকলেও বাঙালী নিয়মে বিয়ে করবেন দুজনে। আগামী ১৫ ই নভেম্বর গোয়ায় সাতপাকে বাঁধা পড়তে চলেছেন পূজা ও কুণাল। ইন্সটাগ্রামে নিজেই একটি ছবি শেয়ার করে এই কথা জানিয়েছেন পূজা আর কুনাল। গায়ে হলুদ, মেহেন্দি, সাতপাক ঘোরা, মালাবদল, পালকি চেপে সামাজিক নিয়মে বিয়ে করবেন। এই বিয়েতে উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ কিছু বন্ধুরা। মুম্বইতে এসে ইন্ডাস্ট্রির সকলের জন্য পূজা ও কুণাল আয়োজন করবেন গ্র্যান্ড পার্টির।

আরও পড়ুন -  (BJP) সঙ্গে সবরকম সম্পর্ক ছিন্ন করলেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়

 এই সোশ্যাল ম্যারেজে নিত বর সাজবে কৃশিব। এদিন পূজা লাল বেনারসী আর সোনার গহনাতে সাজবেন। আর কুনাল আর কৃশিব ধূতি পাঞ্জাবিতে। কুনাল পাঞ্জাবি হলেও বাঙালী কালচারকে খুব ভালোবাসেন। তবে এদের বিয়েতে থাকনবেনা বাঙালী পদ। তবে বাঙালী খাবার না থাকলেও রসোগোল্লা আর সন্দেশ থাকছে। রবিবার হাতে কুনালের নামে মেহেন্দি পড়বেন অভিনেত্রী। নিজেদের দ্বিতীয় বিয়ে নিয়ে খুবই উত্তেজিত কুনাল আর পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img