31 C
Kolkata
Sunday, May 19, 2024

Goa Assembly Elections: গোয়ার বিধানসভা নির্বাচনকে টার্গেট করে তৎপর হয়েছেন মমতা বন্দোপাধ্যায়

Must Read

গোয়ার বিধানসভা নির্বাচনকে টার্গেট করে গোয়ায় তৃণমূলের ভিত শক্ত করতে তৎপর হয়েছেন মমতা বন্দোপাধ্যায়। প্রথমবার তৃণমূলের প্রচারে গোয়া সফরে গিয়েই তিনি ঘোষণা করেন, মুখ্যমন্ত্রী হওয়ার জন্য তিনি গোয়ায় আসেননি। শনিবার আরও এক ধাপ এগিয়ে এসে তিনি স্পষ্টভাবে জানান, তৃণমূল গোয়ার শাসন ক্ষমতায় এলে দায়িত্ব পাবে গোয়ার ভূমিপুত্র বা ভূমিকন্যাই। একইসাথে এদিন কংগ্রেসের বিরুদ্ধেও তোপ দাগেন মমতা। তিনি অভিযোগ তোলেন, বিজেপির সাথে সমঝোতা করেছে কংগ্রেস। কংগ্রেসের জন্যই আরও শক্তিশালী হচ্ছেন মোদী। সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি কংগ্রেস। ফলে সমস্ত আঞ্চলিক দলকে জোটবদ্ধ হয়ে বিজেপির বিরুদ্ধে লড়াই করতে হবে বলে জানান তিনি। পাশাপাশি কেন্দ্রের বিরুদ্ধে হুঙ্কার ছেড়ে বলেন, “দিল্লীর দাদাগিরি চলবে না”।

আরও পড়ুন -  New Political Equation: মালদহে নতুন রাজনৈতিক সমীকরণের ইঙ্গিত

২০২৪-এর লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রীর বিরোধো মুখ হিসেবে মমতা বন্দোপাধ্যায়কে দেখা যাবে কি না সেই প্রশ্ন করা হলে তৃণমূল সুপ্রিমো জানান, “আমি স্ট্রিট ফাইটার, VVIP রাজনীতিবিদ নই”। এদিন বেশ কিছু গোয়ারবাসী তৃণমূলে যোগদান করেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন স্বয়ং দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়। এরপরেই তিনি জানান, “গোয়ার সঙ্গে বাংলার মিল রয়েছে। আমরা এবার গোয়াকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছি। গোয়ায় মৎস্যজীবী, ট্যাক্সি চালকরা সমস্যায় রয়েছেন। এখানে কর্মসংস্থান নেই। আমি গোয়ার মানুষের পাশে রয়েছি”।

আরও পড়ুন -  School Bus: স্কুল বাস খাদে পড়ে শিক্ষার্থীসহ নিহত ৯, হিমাচল প্রদেশে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img